২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

চাঁদ রাতেও কাস্টমারকে পঁচা মুরগী খাওয়ালো ‘আকাশ হোটেল’

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল নগরীর ফলপট্টি এলাকার এনায়েতুর রহমান সড়কে আবস্থিত ‘আকাশ হোটেল এন্ড রেস্টুরেন্ট’। বরিশালের নামিদামী খাবার হোটেলের মধ্যে এটি অন্যতম।
কিন্তু প্রায়ই এখানে পঁচা মুরগী বিক্রি ও অস্বাস্থ্যকর পরিবেশে রান্নাবান্না করার অভিযোগ পাওয়া যায়। ইতিপূর্বে গ্রীলে পঁচা মুরগী বিক্রির একটি ভিডিও ভাইরাল হলে তা নিয়ে বেশ তোলপাড় শুরু হয়। ভ্রাম্যমাণ আদালতের জরিমানা গুণে সেই ধকল কাটিয়ে ওঠে আকাশ হোটেল। তবে কিছুদিন বেচাকেনায় একটু ভাটা দেখা দিলেও আবার তা সামলে নেয় হোটেল কর্তৃপক্ষ।
আজ ২ মে চাঁদ রাতেও এমন একটি গুরুতর অভিযোগ আবারো পাওয়া গেল। ফিরোজ নামে এক গ্রাহক বরিশাল বাণীকে বলেন, আমরা তিনজন গ্রীল ও নানরুটি খেতে আকাশ হোটেলে যাই। সেখানে আমাদেরকে পঁচা মুরগী দিয়ে গ্রীল দেওয়া হয়। তাছাড়া সাথে ছচ কিংবা মেন্যুস কিছুই দেয়নি। এমনকি সালাদও নষ্ট ছিল। বয়কে এসব বলার পরেও সে কোন কেয়ার করেনি। পরে ক্যাশে থাকা হোটেলের সত্তাধীকারী মোঃ আকাশকে বললে তিনি বলেন, এগুলো এমনই , ঠিকই তো আছে। গ্রীল একটু কাঁচা থাকবেই। আর কাঁচা থাকলে পঁচাই মনে হয়।
এসব বিষয়ে জানতে চাইলে আকাশ হোটেলের প্রোপাইটর নুরুল ইসলাম বরিশাল বাণীকে বলেন, আমি এ সময়ে হোটেলে ছিলাম না। তাছাড়া আমরা এখন বিক্রি করে দিশা পাইনা। কস্টমার মাল ভাগে পায়না। এমন সময়ে পঁচা মুরগী বিক্রির প্রশ্নই ওঠেনা। তবে রান্নায় একটু এধার-ওধার হতেই পারে।

সর্বশেষ