২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমতলীতে গরমে মাথা ঘুরে পড়ে গিয়ে নারীর মৃত্যু বরিশালে পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ বন্ধের দাবি রাজাপুরে শিক্ষার্থীদের অনুদানের বরাদ্দ ৫ হাজার, কিন্তু পেয়েছে ৩ হাজার! বরিশালে দরিদ্র মানুষের সংখ্যা বেশি থাকায় বেড়েছে শিশু শ্রমের হার নারী ইউপি সদস্যের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ সিরাজগঞ্জে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ প্রদান ৫ হাজার টাকা বরাদ্দ শিক্ষার্থীরা পেল ৩ হাজার রাজাপুরের সোনারগাঁও স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষকের বি... বরিশাল সদর উপজেলা নির্বাচন: প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বানারীপাড়ায় ইউনিয়ন যুবদলের সভাপতি করার প্রলোভনে অর্থ আদায়! দুমকিতে সরকারি নির্দেশনা অমান্য করে সভাপতির নির্দেশে ক্লাস চালু

কলাপাড়ায় গোল্ডেন ব্যাচ-২০০১ এর ঈদ পুনর্মিলন ও কমিটি গঠন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।।

পটুয়াখালী জেলাধীন কলাপাড়া উপজেলায় গোল্ডেন ব্যাচ -২০০১ এর ঈদ পুনর্মিলন ও কমিটি গঠন করা হয়েছে। বাৎসরিক মিলনমেলার অংশ হিসেবে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে এ পুনর্মিলনীর আয়োজন করা হয়েছে।গোল্ডেন ব্যাচ -২০০১ এর সকল সদস্য এ মিলন মেলায় অংশগ্রহণ করেন। কলাপাড়া উপজেলার একটি ঐতিহ্যবাহী চাইনিজ রেষ্টুরেন্ট (মেজিক্যাল হেসেলে) বাৎসরিক মিলনমেলা,খানাপিনা ও কমিটি গঠিত হয়েছে।

অনুষ্ঠানের প্রথম পর্বে রোকনুজ্জামান পান্নুর অনুষ্ঠান সঞ্চালনায়, গোল্ডেন ব্যাচ এর উপদেষ্টা পরিষদ ও সকল সদস্যদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় মেয়াদ উত্তীর্ণ পূর্বের কার্যকরী কমিটি ভেঙে নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়। সকল সদস্যদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও কন্ঠভোটে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন, আমিনুল ইসলাম মনু। সাধারন সম্পাদক মোরতাহিন বিল্লাহ। সহ-সভাপতি আল মামুন আজিম,যুগ্ম সাধারন সম্পাদক যুগল কুন্ড, সাংগঠনিক সম্পাদক মোঃ মাসুম বিল্লাহ, কাজী সোহেল, অর্থ সম্পাদক উজ্জ্বল হাওলাদার (দপ্তরের দায়িত্বপ্রাপ্ত), প্রচার ও প্রকাশনা সম্পাদক রোকনুজ্জামান পান্নু।

সকল সদস্যদের সম্মতিক্রমে গোল্ডেন ব্যাচের উপদেষ্টা পরিষদ উক্ত কমিটি আগামী এক বছরের জন্য অনুমোদন করেছেন। নতুন কমিটির মেয়াদকাল আগামী এক বছর পর্যন্ত বলবৎ থাকবে।

সর্বশেষ