২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

কলাপাড়ায় গোল্ডেন ব্যাচ-২০০১ এর ঈদ পুনর্মিলন ও কমিটি গঠন

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।।

পটুয়াখালী জেলাধীন কলাপাড়া উপজেলায় গোল্ডেন ব্যাচ -২০০১ এর ঈদ পুনর্মিলন ও কমিটি গঠন করা হয়েছে। বাৎসরিক মিলনমেলার অংশ হিসেবে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে এ পুনর্মিলনীর আয়োজন করা হয়েছে।গোল্ডেন ব্যাচ -২০০১ এর সকল সদস্য এ মিলন মেলায় অংশগ্রহণ করেন। কলাপাড়া উপজেলার একটি ঐতিহ্যবাহী চাইনিজ রেষ্টুরেন্ট (মেজিক্যাল হেসেলে) বাৎসরিক মিলনমেলা,খানাপিনা ও কমিটি গঠিত হয়েছে।

অনুষ্ঠানের প্রথম পর্বে রোকনুজ্জামান পান্নুর অনুষ্ঠান সঞ্চালনায়, গোল্ডেন ব্যাচ এর উপদেষ্টা পরিষদ ও সকল সদস্যদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় মেয়াদ উত্তীর্ণ পূর্বের কার্যকরী কমিটি ভেঙে নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়। সকল সদস্যদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও কন্ঠভোটে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন, আমিনুল ইসলাম মনু। সাধারন সম্পাদক মোরতাহিন বিল্লাহ। সহ-সভাপতি আল মামুন আজিম,যুগ্ম সাধারন সম্পাদক যুগল কুন্ড, সাংগঠনিক সম্পাদক মোঃ মাসুম বিল্লাহ, কাজী সোহেল, অর্থ সম্পাদক উজ্জ্বল হাওলাদার (দপ্তরের দায়িত্বপ্রাপ্ত), প্রচার ও প্রকাশনা সম্পাদক রোকনুজ্জামান পান্নু।

সকল সদস্যদের সম্মতিক্রমে গোল্ডেন ব্যাচের উপদেষ্টা পরিষদ উক্ত কমিটি আগামী এক বছরের জন্য অনুমোদন করেছেন। নতুন কমিটির মেয়াদকাল আগামী এক বছর পর্যন্ত বলবৎ থাকবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ