৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
শেখ হাসিনার জন্য দক্ষিণাঞ্চলে এত উন্নয়ন... ব্রিগেডিয়ার জেনারেল অবঃ মোঃ হাবিবুর রহমান বরিশালে স্বেচ্ছাসেবক লীগ নেতার ২ হাতের রগ কর্তন দরিদ্র ছানাউল ও অসহায় আউয়াল এর পাশে বরিশাল জেলা প্রশাসক কাউখালীতে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন কোরবানির ঈদ আসলেই তেঁতুল কাঠের খাইট্টা বিক্রি করেন তোফাজ্জেল বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক সাংবাদিক মামুনুর রশীদ নোমানীর ওপর নির্যাতনের প্রতিবাদে... সিনেমায় ব্যস্ত সায়মা স্মৃতি বাকেরগঞ্জে উপ-স্বাস্থ্য কেন্দ্রে বিনা চিকিৎসায় রোগী মৃত্যুর অভিযোগ দক্ষিণবঙ্গের ‘বাতিঘর’ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নৌপথে কমবে দক্ষিণের যাত্রী, যাত্রা হবে স্বস্তির

তথ্য মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিবের সাথে বরিশাল প্রকাশক ও সম্পাদক পরিষদের মতবিনিময়

স্টাফ রিপোর্টার : তথ্য ও সম্প্রচার মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব (প্রশাসন ও চলচ্চিত্র) মোঃ ফারুক আহমেদ বলেছেন, সংবাদপত্রের মানোন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে। সংবাদপত্রের চাহিদা কমে যায়নি বরং দিন দিন নুতন নুতন গণমাধ্যম প্রকাশিত ও প্রচারিত হচ্ছে। তিনি বেশী সংখ্যক পত্রিকায় ক্রোড়পত্র দেয়াসহ ক্রোড়পত্রের বিল যথাসময়ে দেয়ার কথা যথাযথ স্থানে তুলে ধরার আশ্বাষ প্রদান করে বলেন ক্রোড়পত্র থাকবে, পত্রিকায় ক্রোড়পত্র প্রকাশেরর জন্য মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন। বরিশালের সংবাদপত্রের সমস্যা ও সম্ভাবনার কথা বলেন তিনি।
ফারুক আহমেদ বলেন, বরিশালে সংবাদপত্রের ইতিহাস দীর্ঘদিনের। সকলকে তিনি সত্য ঘটনা পত্রিকার পাতায় প্রকাশের আহবান জানান। তিনি সংবাদপত্রের সমস্যা সমাধানে কাজ করারও প্রতিশ্রুতি প্রদান করেন।
বরিশাল প্রকাশক ও সম্পাদক পরিষদের নেতৃবৃন্দের সাথে ১৯ মে বেলা দুটায় বরিশাল সার্কিট হাউজে মতবিনিময় কালে এ কথা বলেন।
পরিষদের সভাপতি কাজী আবুল কালাম আজাদের সভাপতিত্বে অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন পরিষদের সাধারন সম্পাদক কাজী মিরাজ মাহমুদ, গনযোগাযোগ অধিদপ্তর বরিশালের পরিচালক জাকির হোসেন, বরিশাল বেতারের আঞ্চলিক পরিচালক কিশোর রঞ্জন মল্লিক প্রমুখ।
মতবিনিময়ে উপস্থিত ছিলেন বরিশাল প্রকাশক ও সম্পাদক পরিষদের সহ সভাপতি ও জাগো নারীর সম্পাদক গোপাল সরকার, যুগ্ম-সাধারন সম্পাদক ও সময়ের বার্তার সম্পাদক ও প্রকাশক এম লোকমান হোসাইন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বাংলার বনে পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মামুনুর রশীদ নোমানী, সহ-সাংগঠনিক সম্পাদক আলোকিত বরিশাল পত্রিকার প্রকাশক ও সম্পাদক আলাল মিয়া, বরিশালের কন্ঠ সম্পাদক আবুল কালাম আজাদ , দেশজনপদ পত্রিকার সম্পাদক মির্জা রিমন।
ফারুক আহমেদ তিনি বরিশাল প্রকাশক ও সম্পাদক পরিষদের সফলতা কামনা করে বলেন, আপনারা আপনাদের সংগঠনের মাধ্যমে স্মারকলিপির মাধ্যমে মন্ত্রনালয়ে পেশ করলে ইনশাআল্লাহ আমরা গুরুত্ব দিয়ে সমস্যা সমাধানের কাজ করবো।
মতবিনিময় শেষে বরিশাল প্রকাশক ও সম্পাদক পরিষদ নেতৃবৃন্দ তথ্য ও সম্প্রচার মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব (প্রশাসন ও চলচ্চিত্র) মোঃ ফারুক আহমেদ কে ফুলেল শুভেচ্ছা জানান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ