৬ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

লালমোহনে- সালিশে দু’পক্ষ থেকে ঘুষ দাবি গোবর মেখে মেম্বারকে মারধর

নিজস্ব প্রতিবেদক:
ভোলার লালমোহন উপজেলার ধলিগৌরনগর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মেম্বার মো.লোককমান হোসেকে পথ রোধ করে অতর্কিত হামলা ও গোবর মেখে জুতা দিয়ে মারার অভিযোগ পাওয়া গেছে, ৩নং ওয়ার্ডের মেম্বার লোকমানকে চতলা বাজারে শুক্রবার সন্ধ্যায় একই এলাকার তোফাজ্জল মাষ্টারের ছেলে মুহিভ ফখরুল ডাক্তারের ফার্মেসির সামনে জুতায় গোবর লাগিয়ে এলোপাতাড়ি মারপিট করে। পরে হোন্ডা ছেড়ে যাওয়ার সময় আবার পেছন থেকে গোবর তার গায়ে মারে।

এলাকার মানুষ জানান, বিচার ফয়সালায় দুই পক্ষের সঙ্গে চুক্তি করে ব্যপক ঘুষ নিয়ে যে পক্ষ দাবি কৃত ঘুষ পরিশধ করতে পারে তার পক্ষে মরিয়া হয়ে উঠে মেম্বার লোকমান। তার এই কর্মকাণ্ডে আমরা অতিষ্ঠ। 

এ ঘটনায় মুহিভের কাছে জানতে চাইলে তিনি জানান, তার শ্যালকের পরিবারের একটি ঝামেলা রয়েছে। সেটি ফয়সালা করার জন্য লোকমান মেম্বার মোটা অংকের ঘুষ দারি করেন। তার দাবিকৃত ঘুষের টাকা পুরোপরি পরিশোধ করতে না পারায় অপর পক্ষের সাথে হাত মিলিয়ে উল্টো চাপ সৃষ্টি করে। সে ব্যপারে তার সাথে বাজারে কথা বাড়াবাড়ি হয়।

ভুক্তভোগী লোকমান মেম্বারের কাছে জানতে চাইলে তিনি জানান, আমি ঘটনার দিন সন্ধ্যায় হোন্ডা চালিয়ে আসার সময় ফখরুল মিয়ার ফার্মেসির সামনে মুহিভ পেছন থেকে আমার উপর সন্ত্রাসী হামলা চালায় এবং আমার গায়ে গোবর মারে।
এ ঘটনায় এলকায় চঞ্চল্যকর অবস্থা বিরাজ করছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ