৬ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

নলছিটির উকিল বাজারে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দুবৃত্তরা, ওসি ও ফায়ার সার্ভিসের পরিদর্শন! 

নিজস্ব প্রতিবেদক ॥ ঝালকাঠির নলছিটি উপজেলার রানাপাশা ইউনিয়নের সু প্রতিষ্ট উকিল বাজারের ৯টি
দোকান ঘর আগুন দিয়ে পুরিয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে নলছিটি থানায় ভুক্তভুগী
ব্যাবসায়ীরা একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সুত্রে জানা গেছে, মঙ্গল বার দিবাগত রাতে
একটি কুচক্রিমহল বাজার প্রতিষ্টাতার সাথে পুর্বশত্রুতার জেড় মেঠাতে আগুন দিয়ে পুরিয়ে দিয়েছে দুবৃত্তরা বলে দাবী করছেন ব্যাবসায়ীরা ।

ব্যবসায়ীরা জানান,আমারা প্রতিদিনের ন্যায় রাত ৯টার
দিকে দোকান বন্ধ করে বাড়ীতে যাই। ওই দিনে শেষ রাতে স্থানীয় শহিদুল ইসলাম দেখতে পেয়ে দোকানদারদের মোবাইল ফোনে জানালে তারা দৌড়ে এসে আগুন নিয়ন্ত্রনে আনলেও ৯টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। এখন বর্তমানে আমাদের পুজি হারিয়ে নি:স্ব হয়ে গেছি। ক্ষতিগ্রস্থরা ব্যাবসায়ীরা সবুজ, তুহিন, কামাল,আফজাল,গৌরঙ্গ,সেলিম,খলিল,জালাল, বলেন ,বাজার প্রতিষ্টাতা এ্যডভোকেট মো:
শহিদুল হক (তোতা), তিনি দানবীর হিসাবে বাজার, স্কুল, এতিম খানা, মাদ্রাসা, মসজিদ, নিজ জমিতে
কমিউনিটি ক্লিনিকসহ বহু স্থাপনা নির্মান করায় একটি কুচক্রিমহল বাজারে আগুন দিয়ে শত্রুতার জেড় মিটিয়েছেন বলে দাবী করছেন ভুক্তভুগী ব্যাবসায়ী ও সচেতন মহল।

এ ব্যাপারে বাজার প্রতিষ্টতা এ্যডভোকেট মো: শহিদুল হক (তোতা) সাংবাদিদের জানান, একটি কুচক্রিমহল আমার প্রতিষ্টানসহ আমাকে সমাজে হ্যায় প্রতিপন্ন করার জন্য আমার বিরুদ্ধে লাল নকশা তৈরী করে অমার রক্তে মাংসে গড়া বাজার পুড়িয়ে দিয়েছে দুবৃত্তরা। এব্যাপারে ভুক্তভুগ ব্যাবসায়ীরা নলছিটি থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এ নিয়ে নলছিটি থানার ওসি জানান, মোঃ আতাউর রহমান জানান, আমাদের কাছে ব্যাবসায়ীরা একটি অভিযোগ দিয়েছেন,তদন্ত সাপেক্ষে নাশকতা হলে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ