১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
শিক্ষিকাকে কুপিয়ে হত্যার চেস্টা, গ্রেপ্তার-১ সাংবাদিক শাহিন হাফিজের "মা" র মৃত্যু, এনডিবিএ'র শোক প্রকাশ মহাসড়কে যানবাহনের গতিসীমা নিয়ন্ত্রণ করতে বরিশাল জেলা প্রশাসনের অভিযান পটুয়াখালীর দুমকিতে প্রাণিসম্পদ প্রদর্শনী  উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান বরিশালে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ প্রিজন সেলে হাজতিকে হত্যার দাবি স্বজনদের, কারারক্ষীসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দাম বেড়ে ফের রেকর্ড, স্বর্ণের ভরি ১ লাখ ২০ চরকাউয়া ইউনিয়ন যুবলীগের মতবিনিময় সভায় খান মামুন রাজাপুরে গ্যাস সিলিন্ডার লিক হয়ে মাইক্রোবাসে আগুন

এবার গোপন বৈঠক শুরু করেছে বিএনপি ! ১২ জন আটক, পাইপ উদ্ধার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী: সারাদেশে গোপন বৈঠক থেকে জামায়াত নেতাকর্মী আটকরে সংবাদ প্রায়ই শোনা যায়। কিন্তু এবার বরিশালের গৌরনদী উপজেলায় গোপন বৈঠকে ‘সরকারবিরোধী ষড়যন্ত্র’ করার অভিযোগে বিএনপির ১২ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে বিশেষ ক্ষমতা আইনে পুলিশ বাদী হয়ে মামলার পর আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন-বার্থী ইউনিয়ন বিএনপির সভাপতি আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রুহুল গাজী, ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক মন্টু খান, বার্থী ইউনিয়ন যুবদলের সাবেক সহ-সম্পাদক কাইয়ুম খান, ইউনিয়ন যুবদল কর্মী এনায়েত হোসেন, জাফর খান, সাইফুল ইসলাম, রেজাউল মোল্লা ও সামিউল বেপারী এবং ইউনিয়ন ছাত্রদল কর্মী আকাশ খন্দকার, মুন্ন্না আহম্মেদ ও ইখতিয়ার তালুকদার।
তাদের মধ্যে ইখতিয়ার তালুকদার আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও রাজিহার ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদারের ভাই।
মামলার এজাহারে বলা হয়েছে, গৌরনদী উপজেলার বার্থী গ্রামে প্রভাবশালী বিএনপি নেতা আমিনুল হক শাহীনের বাড়িতে সোমবার রাতে আগৈলঝাড়া ও গৌরনদী উপজেলা বিএনপির ১৫ থেকে ২০ জন নেতাকর্মী গোপন বৈঠকে সরকারবিরোধী ষড়যন্ত্র করছিলেন। খবর পেয়ে গৌরনদী মডেল থানা পুলিশ সেখানে অভিযান চালায়। এ সময় ১২ জনকে আটক করা হয়; বাকিরা পালিয়ে যায়। বৈঠকস্থল থেকে একাধিক জিআই পাইপ উদ্ধার করা হয়েছে।
বার্থী ইউনিয়ন বিএনপির সভাপতি আমিনুল ইসলাম সাংবাদিকদের বলেন, ‘বাবার মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া অনুষ্ঠানের আয়োজন করতে আত্মীয়-স্বজন ও স্থানীয় কর্মীদের নিয়ে আলোচনা করছিলাম। রাত সাড়ে ৮টার দিকে বার্থী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মামুন প্যাদার নেতৃত্বে ৫০-৬০ জন বাড়িতে হামলা চালায়। তারা আমাকেসহ সাতজনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। পরে ১২ জনকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।’
তবে এ অভিযোগ অস্বীকার করেছেন বার্থী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মামুন প্যাদা।
গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন জানান, গ্রেপ্তারকৃত ব্যক্তিরা গোপন বৈঠকে সরকারবিরোধী ষড়যন্ত্রের কথা স্বীকার করেছেন।

সর্বশেষ