১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপঃ কুয়াকাটা সৈকত থেকে সরিয়ে নেয়া হচ্ছে ক্ষুদ্র প্রতিষ্ঠান চর জহিরুদ্দিনের মোশাররফ হোসেন কাশেমকে বাঁচাতে এগিয়ে আসুন বরিশালে বৃষ্টি-জোয়ারের পানিতে তলিয়ে গেছে বিভিন্ন এলাকা ! বরিশালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃ্দ্ধকে মারধর, শেবাচিমে ভর্তি ! রাঙ্গাবালীতে তেল সারের মূল্যবৃদ্ধিতে কৃষকের গলার কাঁটা প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা ঝালকাঠিতে অগ্নিদগ্ধ লঞ্চ এমভি অভিযান-১০ মালিককে ফেরত

স্ত্রী-বোনের টাকায় ট্রাক্টর কিনলেন পলাশ

আব্দুল্লাহ আল মামুন (এ আল মামুন), বিনোদন ডেস্কঃ

ট্রাক চালকের চাকুরী থেকে অবসর নিয়ে অবশেষে স্ত্রী-বোনের টাকায় ট্রাক্টর কিনলেন পলাশ। বাস্তবে না হলেও পর্দায় এমন দৃশ্যেই দেখা যাবে মহাসিন পলাশকে।

সম্প্রতি পরিচালক রাশেদ বিপ্লব এর নির্মাণাধীন একটি ওভিসিতে এমন দৃশ্যে ক্যামেরার সামনে আসেন তিনি।
এসিআই মোটর্স এর সোনালিকা ট্রাক্টর ওভিসিটির স্ক্রিপ্ট করেছেন রিপন মাহমুদ। ক্যামেরায় পরিচালনা করেন জাহিদ নানু। লাইট গ্রাফার – জিয়াউল হক জিয়া।
সহকারী ডিরেক্টর- হেলাল উদ্দিন ফারহান। গাজীপুর সিটি কর্পোরেশনের ৪১ নম্বর ওয়ার্ড হায়দ্রাবাদে এই ওভিসির স্যুটিং শেষ হয়।

এতে মহাসিন পলাশ ছাড়া আরো যারা অভিনয় করেন, তারা হলেন মিষ্টি মারিয়া, ববিতা পুতুল, পলক, আহমেদ সাব্বির রোমিও। অরজিনাল এন্টারটেইনমেন্ট এর ব্যানারে খুব দ্রুত এটি বিভিন্ন অনলাইন প্লাটফর্মে এটি প্রচার করা হবে বলে পরিচালক সূত্রে জানা গেছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ