১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশাল কালিজিরায় ছোট ভাইয়ের স্ত্রীকে পেটালো ভাসুর ! থানায় অভিযোগ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক:
বরিশাল নগরীর ২৬ নং ওয়ার্ডের কালিজিরা গ্রামে দস্যু ভাসুরের লাঠিপেটায় গুরুতর আহত হয়েছে বিধবা গৃহবধূ দোলা রানী শীল। এতে তার বাম হাতের জয়েন্টে সমস্যা সহ সারা শরীরে জখম হয়। পরে তাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। গত ৯ জুলাই দুপুরে এ ঘটনা ঘটে। চিকিৎসায় কিছুটা সুস্থ হয়ে গত ১১ জুলাই বরিশাল কোতয়ালী মডেল থানায় লিখিত অভিযোগ দেন দোলা রানী।
ঘটনার একমাত্র প্রত্যক্ষদর্শী নন্দিতা বলেন, আমি ও আমার মা দোলা রাণী দুপুরে খাবারের পর ঘরের মধ্যে ছিলাম। এ সময় আমার ও মায়ের মধ্যে কথা হচ্ছিল। হঠাৎ আমার বড় কাকা দিপক ও জীবন শীল ঘরের দরজা ভেঙ্গে ঢুকে আমার মাকে লাঠি দিয়ে এলোপাতাড়ি পেটাতে থাকে। পেটাতে পেটাতে তাকে ঘরের বাইরে নিয়ে যায়। আমি বাধা দিলে আমাকেও মারধোর করে তারা। এতে কাকার স্ত্রী শীপ্লা ও তার মেয়ে স্বর্ণা হামলায় অংশ নেন।
আহত দোলা রানী শীল বলেন, আমার স্বামী মারা গেছে গত তিন বছর আগে। এর পর থেকেই আমার ভাসুর দিপক আমাকে ভিটাছাড়া করতে পায়তারা চালাচ্ছে। বিভিন্ন সময় আমাকে ভয়ভীতি দেখিয়েছে। অবশেষে গত ৯ জুলাই সে আমাকে মেরেই ফেলতে চেয়েছিল। আমাকে ব্যাপক পিটিয়েছে। ভিটা না ছাড়লে জানে মারবে বলে হুমকি দিয়েছে।
অভিযুক্ত দিপক শীল অস্বীকার করে বলেন, আমি ওদের ঘরে ঝগড়ার শব্দ শুনে গিয়ে থামতে বলি। আমার হাতে ধাক্কা লেগে ব্যাথা পেতে পারে। আমি কাউকে মারিনি।
এলাকায় খোঁজ নিয়ে জানা গেছে, এসব ঘটনায় কলকাঠি নাড়ছেন একজন জনপ্রতিনিধি। তার আসকারায় দিপক গংরা দিনের পর দিন বেপরোয়া আচরণ করছে এলাকার বিভিন্ন লোকের সাথে।
অভিযোগের তদন্তকারী কর্মকর্তা বরিশাল কোতয়ালী মডেল থানার এসআই বিজয় কুমার মন্ডল বলেন, আমরা অভিযোগটি তদন্ত করছি। যথাযথ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সর্বশেষ