২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

কুয়াকাটায় নারী পর্যটকের মরদেহ উদ্ধার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা, : কুয়াকাটার আবাসিক হোটেল রোজ গার্ডেনের একটি কক্ষ থেকে পুলিশ সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না দিয়ে ফাঁস দেওয়া এক নারী পর্যটকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে । সোমবার রাত ১০ টার দিকে পুলিশ লাশটি উদ্ধার করেছে। মহিপুর থানা পুলিশ জানায়, রোজ গার্ডেন নামের ওই হোটেলে রবিবার সকালে দু’দম্পতি পৃথক দুই কক্ষে ওঠেন।

বিকেলে হোটেলের কক্ষে সাদিকা ইসলাম রিচি (১৮) নামের ওই নারীকে একা রেখে তারা তিনজন পাশের কক্ষে ছিলেন। এসময় দরজা বন্ধ করে দেন রিচি। কিছুক্ষণ পর দরজা খোলার জন্য ডেকে সাড়া না পেয়ে জানালা দিয়ে রিচিকে ঝুলে থাকতে দেখে হোটেল কর্তৃপক্ষকে জানায়। এরপর পুলিশকে খবর দেয়া হলে রাত ১০টার দিকে লাশ উদ্ধার করে থানায় নেয়। লাশের ময়না তদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের স্বামী পরিচয়দানকারীর নাম রায়হান (২০) এবং অপর দম্পতির নাম মোঃ রিফাত (২৫) ও মিথিলা (১৮)। এদের সকলের ঠিকানা শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ থানায়।\

মহিপুর থানার ওসি মোঃ আবুল খায়ের জানান, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। সাথে থাকা লোকজনদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সর্বশেষ