১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

প্রেমিকের সঙ্গে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার কলেজছাত্রী ! প্রেমিক আটক

বাণী ডেস্ক: প্রেমিকের সঙ্গে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন এক কলেজছাত্রী। এ ঘটনায় প্রেমিক আতিককে আটক করেছে পুলিশ। আতিক টাঙ্গাইল সদর উপজেলার দুলুটিয়া গ্রামের আকবর মিয়ার ছেলে।
ভুক্তভোগী ছাত্রীর মা বাদী হয়ে মঙ্গলবার (২৬ জুলাই) রাতে আতিকসহ চারজনের নাম উল্লেখসহ
অজ্ঞাত আরও তিন/চারজনকে আসামি করে টাঙ্গাইল সদর থানায় অভিযোগ দায়ের করেছেন।
বিষয়টি সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হাবিবুর রহমান নিশ্চিত করেছেন।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ওই কলেজছাত্রী সোমবার (২৫ জুলাই) দুপুরে তার প্রেমিক আতিকের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশায় করে সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নের গোসাই জোয়াইর এলাকায় বেড়াতে যান। পরে গোসাই জোয়াইর স্কুল মাঠে এবং নদীর পারে নিয়ে প্রেমিকসহ তার কয়েকজন বন্ধু মিলে দুই দফা কলেজছাত্রীকে ধর্ষণ করে। এ সময় স্থানীয়রা টের পেয়ে ওই কলেজছাত্রীকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে। পুলিশ হাসপাতালে গিয়ে ওই ছাত্রীর কাছ থেকে বিস্তারিত তথ্য নেয়। পরে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে রাতেই ওই গ্রামের জাকির, শওকত আলী ও আব্দুল খালেক মণ্ডলকে আটক করা হলেও তাদের ছেড়ে দেওয়া হয়।
পুলিশ পরিদর্শক (তদন্ত) হাবিবুর রহমান বলেন, প্রেমিক অটোরিকশার চালক আতিক বেড়ানোর কথা বলে ওই ছাত্রীকে করটিয়া থেকে উঠিয়ে গোসাই জোয়াইর এলাকায় নিয়ে যায়। সেখানে নিয়ে আতিকসহ তার বন্ধুরা তাকে ধর্ষণ করে। রাতে জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে থানায় আনা হয়েছিল। পরে তাদের ছেড়ে দেওয়া হয়েছে। অভিযোগের পর ওই ছাত্রীর প্রেমিক আতিককে আটক করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ