২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

দেশ রুপান্তর পত্রিকার সম্পাদকের মৃত্যুতে চরফ্যাশন প্রেসক্লাবে দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : দেশ রূপান্তর পত্রিকার সম্পাদক, সাংবাদিক অমিত হাবিব এর অকাল মৃত্যুতে ভোলার চরফ্যাশনে শোক সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার সন্ধ্যা ৭টায় চরফ্যাশন প্রেসক্লাবের আয়োজনে, দৈনিক দেশ রূপান্তর পত্রিকার উপজেলা প্রতিনিধির ব্যবস্থাপনায় প্রেসক্লাব হলরুমে এই শোক সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

শোক সভায় বক্তব্য রাখেন, চরফ্যাশন পৌরসভার মেয়র ও প্রেসক্লাবের সম্মানিত সদস্য মো. মোরশেদ, প্রেসক্লাবের সভাপতি আবুল হাসেম মহাজন, সাধারণ সম্পাদক মনির আহমেদ শুভ্র, নির্বাহী সদস্য কায়সার আহমেদ দুলাল, দেশ রুপান্তর পত্রিকার চরফ্যাশন উপজেলা প্রতিনিধি জিল্লুর রহমান তুহিন। এছাড়া উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সহ-সভাপতি কামাল হোসেন মিয়াজী, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান প্রেসক্লাবের সন্মানিত সদস্য এম লোকমান হোসেন, নুরুল্লাহ ভূইয়া, সোয়েব চৌধুরী সহ উপজেলার ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ। অনুষ্ঠানে দোয়া-মিলাদ পরিচালনা করেন খাসমহল জামে মসজিদের পেশ ইমাম রফিকুল ইসলাম।

অনুষ্ঠানে বক্তারা মরহুম অমিত হাবিবের সততা ও নিষ্ঠার সাথে দীর্ঘ কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরেন। উল্লেখ্য বৃহস্পতিবার রাত ১১টার পরে ঢাকার বিআরবি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষনিঃশ্বাস ত্যাগ করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ