২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ বন্ধের দাবি রাজাপুরে শিক্ষার্থীদের অনুদানের বরাদ্দ ৫ হাজার, কিন্তু পেয়েছে ৩ হাজার! বরিশালে দরিদ্র মানুষের সংখ্যা বেশি থাকায় বেড়েছে শিশু শ্রমের হার নারী ইউপি সদস্যের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ সিরাজগঞ্জে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ প্রদান ৫ হাজার টাকা বরাদ্দ শিক্ষার্থীরা পেল ৩ হাজার রাজাপুরের সোনারগাঁও স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষকের বি... বরিশাল সদর উপজেলা নির্বাচন: প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বানারীপাড়ায় ইউনিয়ন যুবদলের সভাপতি করার প্রলোভনে অর্থ আদায়! দুমকিতে সরকারি নির্দেশনা অমান্য করে সভাপতির নির্দেশে ক্লাস চালু বাবানারীপাড়ায় আগুনে পুড়েছে ঘর, খোলা আকাশের নীচে দিনমজুর পরিবার!

বরিশালে প্রদর্শিত হচ্ছে বঙ্গবন্ধুর উপর নির্মিত নাটক ‘যে জীবনের শেষ নেই’

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী: বরিশাল শিল্পকলা একাডেমিতে শনিবার প্রদর্শিত হচ্ছে বঙ্গবন্ধুর উপর নির্মিত নাটক ‘যে জীবনের শেষ নেই’। এই প্রদর্শনীতে অংশ নেওয়া সহ নানা কর্মসূচীতে অংশ নিতে শুক্রবার (১২ আগস্ট) দুই দিনের সরকারি সফরে বরিশালে আসছেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কর্নেল(অবঃ)জাহিদ ফারুক শামীম এমপি।
তার ব্যক্তিগত একান্ত সচিব (উপসচিব)এই তথ্য নিশ্চিত করেছেন। প্রতিমন্ত্রী সকাল ৮ টা ১০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমানযোগে বরিশালের উদ্দেশ্যে যাত্রা করে ৮ টা ৫০ মিনিটের সময় বরিশাল বিমান বন্দরে এসে পৌছবেন। এরপর বরিশাল পানি উন্নয়ন বোর্ডের রেস্ট হাউজে উপস্থিত হয়ে নেতাকর্মীদের সাথে মতবিনিয়ম করে স্থানীয়ভাবে আয়োজিত বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহন করবেন বলে জানা গেছে। দ্বিতীয় দিন শনিবার স্থানীয়ভাবে আয়োজিত বিভিন্ন কর্মসূচীতে অংশগ্রহন করে বরিশাল শিল্পকলা একাডেমিতে ‘যে জীবনের শেষ নেই’ নামক বঙ্গবন্ধুর উপর নির্মিত নাটকের প্রদর্শনীতে সন্ধ্যা সাড়ে ৭ টায় অংশগ্রহণ করবেন।এরপর ১৪ আগস্ট রবিবার সকাল ৮ টা ৫০ মিনিটে পাউবোর বরিশাল রেস্ট হাউজ ত্যাগ করে বরিশাল বিমানবন্দরে উপস্থিত এবং সকাল ৯ টা ২০ মিনিটে ঢাকার উদ্দেশ্য বিমান যোগে যাত্রা করবেন।

সর্বশেষ