১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

কুয়াকাটায় পুলিশ-ডাকাত গোলাগুলিতে দুই পলিশ সহ আহত-৪

কুয়াকাটা প্রতিনিধিঃ- কুয়াকাটা পৌরগোজায় ডাকাতির প্রস্তুতিকালে স্থানীয় ও পুলিশের ধাওয়া খেয়ে পালিয়েছে ডাকাতদল। এসময় ডাকাতের ছোড়া ছড়ড়া গুলিতে পুলিশের দুই সদস্য সহ আহত হয়েছে ০৪ জন। সোমবার দিবাগত রাত দুইটার দিকে লতাচাপলী ইউনিয়নের পৌরগোজা এলাকায় এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গভীর রাতে ৫ থেকে ৬ সদস্যের ডাকাতদল পৌরগোজা এলাকায় দেশীয় অস্ত্র নিয়ে প্রবেশ করে। পরে তারা আজিজ মাষ্টারের বাড়িতে ডাকাতির প্রস্তুতি চালায়। তাৎক্ষনিক স্থানীয় এক যুবক বিষয়টি টের পেয়ে পুলিশে ফোন দিয়ে জানালে টহল পুলিশ ঘটনাস্থলে পৌছায়। এসময় ডাকাতদলের সদস্যরা পুলিশকে লক্ষ করে ছড়ড়া গুলি ছোড়ে। এতে পুলিশের এএসআই তারেক, কনস্টেবল সিরাজুল, স্থানীয় দুলাল সরদার ও ইউসুফ নামের এক মোটরসাইকেল চালক গুলিবদ্ধ হন। পরে পুলিশ সহ স্থানীয়রা তাদের ধাওয়া দিলে ডাকাতদল সটকে পরে।
স্থানীয় যুবক নাসির (৩৫)জানান, রাত তখন প্রায় ১টা আমাকে আজিজ স্যারর পাশের বাসা থেকে ফোন দিয়ে বলে যে স্যার বাসার গ্রীল কাটে একদল ডাকাত হবে। পওে আমির বাবায় ঘর থেকে বের হয়ে ওই বাসার কছে অবস্থান নেই এবং একে একে স্থানীয়রা অনেকেই জড়ো হয়ে ডাকাত বলে চিৎকার দিলে ডাকাত দল ফাকা গুলি করে। এর আগেই পুলিশকে খবর দেয় কে জানি মনে নেই। তার পর ডাকাতরা বেশী লোকজনে টের পেয়ে বাড়ী থেকে রাস্তায় বের হয়ে পূর্বদিকে যায় এর মধ্যে দুইজন পুলিশ আসে কোন অস্ত্রছাড়া পুলিশকে দেখে আশেপাশে এলাকার লোকজন কাছে আসে এবং ডাকাতদের ধরার চেষ্টাকরলে পুলিশকে লক্ষ কওে গুলি ছুড়ে তখন ওই গুলিতে ওই পুলিশসহ আরও দুইজন গুলিবৃদ্ধ হয়। এ ফাকে ডাকাতরা পালিয়ে যায়। এব্যাপারে মহিপুর থানার পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান সাংবাদিকদের জানান, দুষ্কৃতকারীদের স্থানীয়দের সহযোগিতায় ধাওয়া দিয়ে প্রতিহত করা হয়েছে। এসময় আমাদের দুই পুলিশ সদস্য গুলিবিদ্ধ হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ