২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

কাউখালীতে প্রাথমিকে শ্রেষ্ঠ শিক্ষা পদক পেলো দশজন

পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের কাউখালী উপজেলার প্রাথমিক শিক্ষা পর্যায়ে জাতীয় শিক্ষা পদক ২০২২ সালের বিভিন্ন ক্যাটাগরীতে দশজনকে শ্রেষ্ঠ ঘোষনা করা হয়েছে।

বুধবার দুপুরে বাছাই শেষে উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষিকা, বিদ্যোৎসায়ী সমাজকর্মী, কর্মকর্তা,কর্মচারী, ব্যক্তি ও প্রতিষ্ঠান বাছাই কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ খালেদা খাতুন রেখা স্বাক্ষরিত এ তালিকা প্রকাশ করা হয়।
এতে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ক্যাটাগরিতে বাশুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক উমেশ চন্দ্র ঘরামী, সুবিদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা পদ্মা রানী দত্ত, শ্রেষ্ঠ সহকারি শিক্ষক ক্যাটাগরিতে মোঃ ইমরান আলী সিকদার (শির্ষা সঃপ্রাঃবিঃ), সহকারি শিক্ষিকা রাজলক্ষ্মী কুন্ডু (কাউখালী মডেল সঃপ্রাঃবিঃ),শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয় ক্যাটাগরিতে কচুয়াকাঠী সরকারি প্রাথমিক বিদ্যালয়, শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী ক্যাটাগরিতে বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট একেএম আব্দুস শহীদ, শ্রেষ্ঠ এস‌এমসি সভাপতি ক্যাটাগরিতে রফিকুল ইসলাম পলাশ(কাজী হারুনুর রশিদ (সঃ প্রাঃ বিঃ),শ্রেষ্ঠ কাব শিক্ষক ক্যাটাগরিতে জাহানারা খানম (কাঠালিয়া সঃপ্রাঃবিঃ),শ্রেষ্ঠ কর্মচারী ক্যাটাগরিতে মোঃ হাফিজুর রহমান (প্রাঃ শিক্ষা অফিস ),ঝড়ে পরার হার উল্লেখযোগ্যভাবে কমাতে সক্ষম হয়েছে এ ধরণের বিদ্যালয় ক্যাটাগরিতে দাসেরকাঠী সরকারি প্রাথমিক বিদ্যালয় উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ হিসেবে নির্বাচিত হয়েছে।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল হাকিম বলেন, প্রায় একমাস ধরে ক্লাস্টার ভিত্তিক যাচাই-বাচাই করে শ্রেষ্ঠত্বের তালিকা তৈরি করা হয়েছে। আশা করি তাদের কর্মজীবন আরো সুন্দর ও গতিশীল হবে এবং অন্যরাও এগিয়ে আসার প্রেরনায় উজ্জীবিত হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ