১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশাল সদর উপজেলা নির্বাচনে আমার কোন চেয়ারম্যান প্রার্থী নেই : পানিসম্পদ প্রতিমন্ত্রী রাঙ্গাবালীতে মুগডাল তোলা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ, দুই নারীসহ আহত ৭ ববি শিক্ষিকার চুরি হওয়া ল্যাপটপ উদ্ধার, গ্রেপ্তার ৩ দেশীয় তহবিলের অর্থে নির্মাণ হচ্ছে মীরগঞ্জ সেতু বরিশালে গণধর্ষণ মামলার প্রধান আসামি সাকিব গ্রেপ্তার ভোলা থিয়েটারের কমিটিতে সভাপতি লিটন, সম্পাদক বাঁধন ভোলায় ক্রিকেট ব্যাটের আঘাতে যুবকের মৃত্যু, থানায় মামলা পটুয়াখালীতে স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন গলাচিপায় স্ত্রীর স্বীকৃতি দাবিতে স্বামী 'র বাড়িতে অনশন ডিবির অভিযানে সাড়ে ৪ লক্ষ টাকার ৬ কেজি গাঁজাসহ মাদক ব্যাবসায়ী আটক!

৫টি অটো ও ৭৮ হাজার টাকাসহ অটোরিক্সা চোরচক্রের ৪ সদস্য আটক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ইয়াছিনুল ঈমন: ব্যাটারিচালিত বোরাক ও অটোরিকশা চুরি ও ছিনতাইকারী চক্রের মূল হোতা সহ চক্রের ৪ সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে চুরি হওয়া ৫টি অটোরিক্সা, বোরাক ও নগদ ৭৮ হাজার টাকাসহ চুরির কাজের ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়। আটককৃতদের মধ্যে রয়েছে চোর চক্রের মূল হোতা ভোলা সদরের বাপ্তা ইউনিয়নের বাসিন্দা মোঃ মিলন ফরাজী। আরো তিন সদস্যের মধ্যে রয়েছে, মোঃ নয়ন, মোঃ সিদ্দিক মৃধা ও মোঃ লিটন হওলাদার।
দুপুরে ভোলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ফরহাদ সরদার এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এই তথ্য নিশ্চিত করেন। এই সময় তিনি বলেন, গ্রেফতারকৃত চক্রটি দীর্ঘ দিন ধরে ভোলার বিভিন্ন স্থানে অটোরিক্সা ও বোরাক চুরির কাজ করে আসছে। মঙ্গলবার মোহাম্মদ মান্নান নামের এক ব্যক্তি তার অটোরিকশা চুরি হয়ে যাওয়ার মর্মে ভোলা সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে অভিযোগের সূত্র ধরে পুলিশ ভোলা শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সন্দেহজনক ভাবে মোঃ নয়নকে আটক করে। পরে নয়নের স্বীকার উক্তি অনুযায়ী এই চোর চক্রের মূল হোতা মোঃ মিলন ফরাজীসহ চক্রের আরো তিন সদস্যকে গ্রেফতার করা হয়। এই সময় মিলন ফরাজীর গোডাউন থেকে ৫ টি অটোরিক্সা ও বোরাক জব্দ করার পাশাপাশি তার কাছ থেকে চুরি করা অটো রিক্সা ও বোরাক বিক্রির নগদ ৭৮ হাজার টাকা উদ্ধার করা হয়। পরে চোরচক্রের ৪ সদস্য কেই চুরির মামলায় কোর্টে প্রেরণ করা হয়।

সর্বশেষ