৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় আল হাদীস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ,ডক্টর ,আ ন ... অবশেষে ভোলায় স্বস্তির বৃষ্টি পিরোজপুরে নামল স্বস্তির বৃষ্টি প্রবাসে স্বামীদের জিম্মি করে দেশে স্ত্রীদের ধর্ষণ করেন পাথরঘাটার মামুন! আমতলীতে কুরিয়ার সার্ভিসে ৮ কেজি গাঁজা, দেবর-ভাবি গ্রেপ্তার বাউফল উপজেলা নির্বাচনে জীবন্ত ঘোড়া নিয়ে মিছিল করায় চেয়ারম্যান প্রার্থীকে শোকজ আমি চেয়ারম্যান হতে নয়, এসেছি জনগণের সেবা করতে : খান মামুন আগৈলঝাড়ায় দুধ দিয়ে গোলস করে দল ত্যাগ করলেন বিএনপি নেতা বরিশালে বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষণ, গ্রেফতার ২ মুলাদীতে একরাতে ১০ নলকূপ চুরি, তীব্র পানি সংকট

গৌরনদীতে পুলিশ পরিচয়ে টাকা ছিনতাই: একদিনের মধ্যে ছিনতাইকারী আটক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী:বরিশালের গৌরনদীতে পুলিশ পরিচয় দিয়ে দিনমজুর ও ভ্যানচালকের কাছ থেকে টাকা ছিনতাইয়ে ঘটনা ঘটেছে। পাশাপাশি এ ঘটনায় দায়েরকৃত মামলায় ছিনতাইকারী চক্রের এক সদস্যকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত)মোঃ হেলাল উদ্দিন জানান,
পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের অভিযোগ পাওয়ার পরপরই অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত মৃদুল সরদার (২৬)নামে এক যুবককে আটক করা হয়। সে গৌরনদী পৌর এলাকার কাসেমাবাদ মহল্লার মৃত মাহফুজ সরদারের ছেলে।
এছাড়া এ ঘটনায় দিনমজুর সুজন দাস গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। যে মামলায় আটক মৃদুল সরদারকে গ্রেফতার দেখিয়ে শনিবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়। আদালত তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।
এদিকে মামলার বাদী আগৈলঝাড়া উপজেলার পতিহার গ্রামের জয়দেব দাসের ছেলে দিনমজুর সুজন দাস জানান, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে আটটার দিকে পানবরজের জন্য মালামাল কিনতে ভ্যানযোগে বাড়ি থেকে বের হন। পথিমধ্যে বিল্বগ্রাম-পতিহার সড়কের সংযোগস্থলে আমাকে বহনকারী ভ্যানটিকে থামায় দুই যুবক। এসময় পুলিশ পরিচয় দিয়ে আমাদের কাছে গাঁজা আছে দাবী করে দেহ তল্লাশি চালিয়ে আমার কাছ থেকে এক হাজার এবং ভ্যানচালক শুভ করের কাছ থেকে এক হাজার দুইশ’ টাকা ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন ওই দুই ছিনতাইকারীর মধ্যে একজনকে চিনে ফেলে।
পরবর্তীতে জানতে পারি দুই ছিনতাইকারীর মধ্যে একজনের নাম মৃদুল সরদার। সে গৌরনদী পৌরসভার ৯নং ওয়ার্ড কাসেমাবাদ গ্রামের বাসিন্দা।
এ ব্যাপারে গৌরনদী মডেল থানার এসআই নুর আমিন জানান, শুক্রবার রাতে কাসেমাবাদ এলাকা থেকে জিজ্ঞাসাবাদের জন্য মৃদুলকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে ছিনতাইয়ের কথা স্বীকার করেছে মৃদুল।
তিনি আরও জানান, এ ঘটনায় শনিবার সকালে ভুক্তভোগী সুজন দাস ছিনতাইকারী মৃদুলসহ তার অজ্ঞাত সহযোগীদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

সর্বশেষ