২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বিখ্যাত মনীষীদের দৃষ্টিতে যেমন ছিলেন মহানবী হযরত মুহাম্মদ (সা.) ২৫ বছরেও শান্তি ফেরেনি পাহাড়ে ! বাস্তবায়ন হয়নি পার্বত্য শান্তিচুক্তির অধিকাংশ ধারা বাকেরগঞ্জে ককটেল বিস্ফোরণ ! আটক-৩, সাড়াশি অভিযান চলছে শেবাচিম পরিচালক ও চিকিৎসকের উপর ক্ষুব্ধ হলেন স্বাস্থ্য সচিব চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই নবায়ন ও ট্রেড লাইসেন্সবিহীন প্রতিষ্ঠানের খোঁজে মাঠে বিসিসি বরিশালে চুরি হওয়া ১৭টি মোবাইল উদ্ধার করে মালিকদের হস্তান্তর জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি হওয়া অনিশ্চিত কেয়া’র বিয়ের আসরেই স্ত্রীকে চুমু দেওয়ায় ‘ডিভোর্স’! বন্ধুর স্ত্রীর গোসলের ভিডিও ধারণ, অতঃপর. . . . .. .

জমির পাশ থেকে ঘাস কাটায় ১ জনকে কুপিয়ে হত্যা ! আহত-৩

বরিশাল বাণী: ছাগলের জন্য জমির পাশ থেকে ঘাস কাটাকে কেন্দ্র করে প্রবাসীর স্ত্রীর ভাড়াটিয়া সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে এক নারী নিহত ও তিনজন গুরুত্বর আহত হয়েছেন। এসময় একটি বসত ঘর ভাঙচুরের ঘটনা ঘটে।
ঘটনাটি ঘটেছে বুধবার দিবাগত রাতে জেলার গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়নের বংকুরা গ্রামে। নিহত শুকরন বিবি (৫৫) ওই গ্রামের ভ্যানচালক হারুন তালুকদারের স্ত্রী। সন্ত্রাসী হামলায় আহত মিনারা বেগম (৪০), শিল্পী বেগম (৪০) ও আবু হানিফকে (২২) বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহতের ছেলে লিটন তালুকদার বলেন,
একই গ্রামের বারেক বেপারীর জমির পাশ থেকে ঘাস কাটার অভিযোগে আমার বাবা হারুন তালুকদার ও মামা দুলাল বয়াতীর সাথে মঙ্গলবার বিকেলে বারেকের স্বজনদের বাগ্বিতন্ডা হয়। ওই ঘটনার জেরধরে বারেক বেপারীর স্বজনরা আশোকাঠী, চন্দ্রহার ও বাটাজোর এলাকা থেকে সন্ত্রাসী ভাড়া করে বুধবার রাতে আমাদের বসত ঘরে হামলা চালায়। লিটন তালুকদার আরও বলেন, হামলার একপর্যায়ে আশোকাঠী এলাকার ভাড়াটিয়া সন্ত্রাসী জিয়া আমিন ধারালো অস্ত্র দিয়ে আমার মা শুকরন বিবিকে উপর্যুপরি কুপিয়ে হত্যা করে।
এ ব্যাপারে গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন জানান, অভিযুক্তদের গ্রেফতারের জন্য ঘটনার পর পরই পুলিশ অভিযান শুরু করেছে। পাশাপাশি এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আজ বৃহস্পতিবার সকালে নিহতের লাশের ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ