২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বিখ্যাত মনীষীদের দৃষ্টিতে যেমন ছিলেন মহানবী হযরত মুহাম্মদ (সা.) ২৫ বছরেও শান্তি ফেরেনি পাহাড়ে ! বাস্তবায়ন হয়নি পার্বত্য শান্তিচুক্তির অধিকাংশ ধারা বাকেরগঞ্জে ককটেল বিস্ফোরণ ! আটক-৩, সাড়াশি অভিযান চলছে শেবাচিম পরিচালক ও চিকিৎসকের উপর ক্ষুব্ধ হলেন স্বাস্থ্য সচিব চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই নবায়ন ও ট্রেড লাইসেন্সবিহীন প্রতিষ্ঠানের খোঁজে মাঠে বিসিসি বরিশালে চুরি হওয়া ১৭টি মোবাইল উদ্ধার করে মালিকদের হস্তান্তর জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি হওয়া অনিশ্চিত কেয়া’র বিয়ের আসরেই স্ত্রীকে চুমু দেওয়ায় ‘ডিভোর্স’! বন্ধুর স্ত্রীর গোসলের ভিডিও ধারণ, অতঃপর. . . . .. .

অক্টোবর বিজয় বার্ষিকীতে এল-সিসিকে শুভেচ্ছা জানান সৌদির ক্রাউন প্রিন্স

সৌদি আরব জেদ্দা :- দুই পবিত্র মসজিদের তত্ত্বাবধায়ক বাদশাহ সালমান ৬ই অক্টোবর বিজয় বার্ষিকীতে মিশরের রাষ্ট্রপতি আবদেল ফাত্তাহ এল-সিসিকে অভিনন্দনের একটি তারের পাঠিয়েছেন।

রাজা তার সেরা অভিনন্দন প্রকাশ করেছেন এবং রাষ্ট্রপতির অবিরাম সুস্বাস্থ্য ও সুখ এবং মিশরের সরকার ও জনগণের স্থিতিশীল অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেছেন।

প্রধানমন্ত্রী ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমানও এই উপলক্ষে প্রেসিডেন্ট এল-সিসিকে অভিনন্দনের একটি তার পাঠিয়েছেন।

তার তারে, ক্রাউন প্রিন্স তার সেরা অভিনন্দন প্রকাশ করেছেন এবং রাষ্ট্রপতির অবিরাম সুস্বাস্থ্য এবং সুখ এবং মিশরের জনগণের স্থির উন্নতি ও সমৃদ্ধি কামনা করেছেন। – এসপিএ

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ