১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

বরিশালে আ’লীগের উপজেলা সভাপতির বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগ

বাণী ডেস্ক: বরিশালের উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বরিশাল জেলা পরিষদের সাবেক সদস্য এস.এম জামাল হোসেনের বিরুদ্ধে এক গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। তবে অভিযুক্ত আ’লীগ নেতা প্রভাবশালী হওয়ায় যৌন হয়রানির শিকার গৃহবধূর স্বামীসহ পরিবারের পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ করতে সাহস পাচ্ছে না।
এদিকে উপজেলা আ’লীগ সভাপতি কর্তৃক যৌন হয়রানির শিকার হওয়ার বিষয়ে ভুক্তভোগী গৃহবধূর জবানবন্দিমূলক একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। যা নিয়ে চরম বিব্রতকর পরিস্থিতিতে পড়েছেন খোদ নিজ দলীয় স্থানীয় পর্যায়ের নেতাকর্মীরা। সেই সঙ্গে গোটা উপজেলা জুড়ে চলছে সমালোচনা ও নিন্দার ঝড়।
ফেসবুকে ছড়িয়ে পড়া ৩ মিনিট ৯ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, ‘ভুক্তভোগী গৃহবধূ নিজ ঘরে তার শ্বাশুড়ির সামনে একটি চেয়ারে বসে রয়েছেন। সেখানে বসেই ওই গৃহবধূ ভিডিও সাক্ষাৎকার সংগ্রহকারীকে বলছেন, ‘ঘটনার দিন (৯ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে তিনি দুপুরের জন্য রান্না করতে ছিলেন। তার শ্বাশুড়ি অন্য কোনো এক জায়গায় দাওয়াতে যাওয়ার কারণে ঘরে ওই গৃহবধূ একাই ছিলেন। সেই সুযোগে উপজেলা আ’লীগের সভাপতি এস.এম জামাল হোসেন ওই গৃহবধূর ঘরে ঢুকে এবং রান্নার কাজ করা অবস্থায় হঠাৎ তাকে পেছন থেকে ঝাপটে ধরে ও শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয়। এ সময় ওই গৃহবধূ ডাক-চিৎকার দিতে চাইলে অভিযুক্ত আ’লীগ নেতা জামাল হোসেন তার মুখ চেপে ধরে এবং ধর্ষণের চেষ্টা চালায়। তখন ওই গৃহবধূ নিজের ইজ্জত রক্ষার্থে আ’লীগ নেতা জামালের সাথে দীর্ঘ সময় ধস্তাধস্তি করেন এবং ধস্তাধস্তির একপর্যায়ে তাকে (অভিযুক্ত) ধাক্কা মেরে ঘর থেকে বেরিয়ে প্রতিবেশির ঘরে আশ্রয় নেয়। পরবর্তীতে ওই গৃহবধূ তার স্বামীর কাছে পুরো ঘটনা জানায়।’

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ