২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঝালকাঠিতে ১০০পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী আটক রাঙ্গাবালীতে মাটি কাটা কে কেন্দ্র করে মা ও দুই ছেলেকে মারধর হাসপাতালে ভর্তি সঞ্জিব দাস উজিরপুরে ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, আহত ২ বরিশাল- পটুয়াখালী মহাসড়কে চেয়ারম্যান পরিবহন খাঁদে, নিরাপদে আছে যাত্রীরা চরমোনাই ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী খান মামুনের গনসংযোগ গাবতলীতে উঠান বৈঠককালে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সিটন ফুটপাতে জমে উঠছে ঈদ কেনাকাটা পূর্ব শত্রুতার জের ধরে গৌরনদীতে শিশুসহ ৪ সদস্যকে মারধর।। রোজার মাঝে রয়েছে আল্লাহর প্রতি সুদৃঢ় ঈমান রাখার সবিশেষ প্রশিক্ষণ —ছারছীনার পীর ছাহেব। গলাচিপায় মাছ ধরাকে কেন্দ্র করে গৃহবধূকে মারধর

চরমোনাইতে পূর্ব শত্রুতার জের ধরে প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টার অভিযোগ!

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদকঃ
বরিশাল সদর উপজেলার চরমোনাই ডিঙ্গা মানিক গ্রামে পূর্ব শত্রুতার জের ও মাদক বিক্রয়ের সহযোগিতা না করায় আব্দুর রহমান(৫২) নামের এক প্রবাসী  ব্যক্তিকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে।

বর্তমানে আহত আব্দুর রহমান শেবাচীমের পুরুষ সার্জারী ১ ইউনিটে মূমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। আহত সূত্রে জানা যায়, আহত আব্দুর রহমানের স্ত্রী ঝুমুর বেগমের সাথে পরকীয়া ব্যর্থ হয়ে এবং মাদক বিক্রিতে আব্দুর রহমানকে সহযোগী বানাতে না পারায় এ হামলার ঘটনা ঘটে। গতকাল শনিবার সন্ধ্যা সাতটায় বুখাই নগর বাজারে এই হামলার ঘটনা ঘটে।

এ সময় প্রতিপক্ষ জাহিদ মুন্সী, নাইম, জসিম সহ অজ্ঞত চার পাঁচ জন ধারালো অস্ত্র দিয়ে আব্দুর রহমানকে এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। পরে আহতর ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এসে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আহতরা  আরো জানায়, আব্দুর রহমান দীর্ঘদিন যাবত প্রবাসী থাকায় তার স্ত্রীর ঝুমুর বেগমকে বিভিন্ন সময় পরকীয়া প্রেমের প্রস্তাব দেয় জাহিদ মুন্সি। একই এলাকার রফিক মুন্সির ছেলে জাহিদ মুন্সী পরকিয়া প্রেমে ব্যর্থ হয়ে আব্দুর রহমান বিদেশ থেকে দেশে আসলে তাকে দিয়ে মাদক ব্যবসা করানোর চেষ্টা চালায়।এ সময় আব্দুর রহমান বিষয়টি বুঝতে পেরে জাহিদের কাছ থেকে এড়িয়ে যাওয়া শুরু করে। এরপর থেকেই জাহিদ মুন্সি চারটি মিথ্যা মামলায় জড়িয়ে ফেলে আব্দুর রহমানকে। এরপর একাধিকবার ঝুমুর বেগমকে কু প্রস্তাব দিয়ে উত্তপ্ত শুরু করে। এ নিয়ে বরিশালের স্থানীয় একাধিক পত্রিকায় জাহিদ মুন্সিকে নিয়ে লেখালেখি হয়। এরই ধারাবাহিকতায় গতকাল শনিবার সন্ধ্যা সাতটায় আব্দুর রহমান বুখাইনগর বাজার থেকে বাড়ি ফেরার পথে তাকে হত্যার উদ্দেশ্যে পরিকল্পিতভাবে হামলা চালায়। বর্তমানে আহত আব্দুর রহমান শেবাচিমে মুমূর্ষ অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লারছে। এদিকে প্রতিপক্ষ জাহিদ মুন্সির দলবল মামলা না দেওয়ার জন্য আব্দুর রহমানের পরিবারকে বিভিন্ন ধরনের হুমকি দিয়ে আসছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

সর্বশেষ