২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বিখ্যাত মনীষীদের দৃষ্টিতে যেমন ছিলেন মহানবী হযরত মুহাম্মদ (সা.) ২৫ বছরেও শান্তি ফেরেনি পাহাড়ে ! বাস্তবায়ন হয়নি পার্বত্য শান্তিচুক্তির অধিকাংশ ধারা বাকেরগঞ্জে ককটেল বিস্ফোরণ ! আটক-৩, সাড়াশি অভিযান চলছে শেবাচিম পরিচালক ও চিকিৎসকের উপর ক্ষুব্ধ হলেন স্বাস্থ্য সচিব চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই নবায়ন ও ট্রেড লাইসেন্সবিহীন প্রতিষ্ঠানের খোঁজে মাঠে বিসিসি বরিশালে চুরি হওয়া ১৭টি মোবাইল উদ্ধার করে মালিকদের হস্তান্তর জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি হওয়া অনিশ্চিত কেয়া’র বিয়ের আসরেই স্ত্রীকে চুমু দেওয়ায় ‘ডিভোর্স’! বন্ধুর স্ত্রীর গোসলের ভিডিও ধারণ, অতঃপর. . . . .. .

চরমোনাইতে পূর্ব শত্রুতার জের ধরে প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টার অভিযোগ!

নিজস্ব প্রতিবেদকঃ
বরিশাল সদর উপজেলার চরমোনাই ডিঙ্গা মানিক গ্রামে পূর্ব শত্রুতার জের ও মাদক বিক্রয়ের সহযোগিতা না করায় আব্দুর রহমান(৫২) নামের এক প্রবাসী  ব্যক্তিকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে।

বর্তমানে আহত আব্দুর রহমান শেবাচীমের পুরুষ সার্জারী ১ ইউনিটে মূমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। আহত সূত্রে জানা যায়, আহত আব্দুর রহমানের স্ত্রী ঝুমুর বেগমের সাথে পরকীয়া ব্যর্থ হয়ে এবং মাদক বিক্রিতে আব্দুর রহমানকে সহযোগী বানাতে না পারায় এ হামলার ঘটনা ঘটে। গতকাল শনিবার সন্ধ্যা সাতটায় বুখাই নগর বাজারে এই হামলার ঘটনা ঘটে।

এ সময় প্রতিপক্ষ জাহিদ মুন্সী, নাইম, জসিম সহ অজ্ঞত চার পাঁচ জন ধারালো অস্ত্র দিয়ে আব্দুর রহমানকে এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। পরে আহতর ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এসে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আহতরা  আরো জানায়, আব্দুর রহমান দীর্ঘদিন যাবত প্রবাসী থাকায় তার স্ত্রীর ঝুমুর বেগমকে বিভিন্ন সময় পরকীয়া প্রেমের প্রস্তাব দেয় জাহিদ মুন্সি। একই এলাকার রফিক মুন্সির ছেলে জাহিদ মুন্সী পরকিয়া প্রেমে ব্যর্থ হয়ে আব্দুর রহমান বিদেশ থেকে দেশে আসলে তাকে দিয়ে মাদক ব্যবসা করানোর চেষ্টা চালায়।এ সময় আব্দুর রহমান বিষয়টি বুঝতে পেরে জাহিদের কাছ থেকে এড়িয়ে যাওয়া শুরু করে। এরপর থেকেই জাহিদ মুন্সি চারটি মিথ্যা মামলায় জড়িয়ে ফেলে আব্দুর রহমানকে। এরপর একাধিকবার ঝুমুর বেগমকে কু প্রস্তাব দিয়ে উত্তপ্ত শুরু করে। এ নিয়ে বরিশালের স্থানীয় একাধিক পত্রিকায় জাহিদ মুন্সিকে নিয়ে লেখালেখি হয়। এরই ধারাবাহিকতায় গতকাল শনিবার সন্ধ্যা সাতটায় আব্দুর রহমান বুখাইনগর বাজার থেকে বাড়ি ফেরার পথে তাকে হত্যার উদ্দেশ্যে পরিকল্পিতভাবে হামলা চালায়। বর্তমানে আহত আব্দুর রহমান শেবাচিমে মুমূর্ষ অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লারছে। এদিকে প্রতিপক্ষ জাহিদ মুন্সির দলবল মামলা না দেওয়ার জন্য আব্দুর রহমানের পরিবারকে বিভিন্ন ধরনের হুমকি দিয়ে আসছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ