২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে ‘সাড়ে তিনশ’ কোটি টাকা ব্যয়ে নির্মিত শহর রক্ষা বাধ দখলের মহোৎসব উজিরপুরে মাদকসহ জেলা ডিবি'র খাচায় ১ মাদক কারবারী আটক রাজাপুরে নিখোজ ভ্যান চালকের লাশ ভাসছিলো নদীতে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় মা ও ভাইকে মারধরের অভিযোগ।। আমতলীর আঠারোগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অভিভাবক নির্বাচন সম্পন্ন। পিরোজপুরে হিন্দু মেয়েকে বিয়ে দিয়ে শুভেচ্ছায় ভাসছেন মুসলিম দম্পতি ফেক আইডির প্রেমের টানে তালতলীতে এসে প্রতারিত আখাউড়ার যুবক দুমকিতে এজেন্ট ব্যাংকিংয়ের কোটি টাকা লোপাট, স্বামী-স্ত্রী গ্রেফতার বানারীপাড়ায় সিএনজি দূর্ঘটনায় চালক নিহত: ৫ যাত্রী আহত সদর উপজেলার প্রতিটি মানুষ আমার কাছে সমান : এসএম জাকির

সাংবাদিক মুজিব ফয়সাল’র জন্মদিন আজ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক:: বরিশাল থেকে প্রকাশিত পাঠকপ্রিয় দৈনিক আজকের সুন্দরবন পত্রিকার সম্পাদক ও প্রকাশক, বরিশাল প্রকাশক ও সম্পাদক পরিষদ’র সাংগঠনিক সম্পাদক, বরিশাল সাংবাদিক ক্লাবের সদস্য সচিব মুজিব ফয়সাল’র জন্মদিন আজ।
১৯৯২ সালের ২১ শে নভেম্বর তিনি ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি ২০০৫ সালে দৈনিক বাংলার বনে পত্রিকার নলছিটি উপজেলা প্রতিনিধি হিসেবে প্রথম সাংবাদিকতা পেশায় যুক্ত হন। পরবর্তীতে দৈনিক আজকের পরিবর্তন ও দৈনিক কলমের কন্ঠ পত্রিকার গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। এছাড়াও দীর্ঘদিন যাবৎ বিভিন্ন সামাজিক সাংগঠনের সাথে জড়িত থেকে সমাজের উন্নয়নমূলক কাজে অংশগ্রহণ করে আসছেন।
২০১৮ সালে তিনি দৈনিক আজকের সুন্দরবন পত্রিকার প্রকাশক ও সম্পাদক হিসেবে নতুনভাবে পথচলা শুরু করেন। ইতিমধ্যে দৈনিক আজকের সুন্দরবন পত্রিকা পাঠকদের হৃদয়ে স্থান করে নিতে সক্ষম হয়েছে। ২০০৭ সালে এস.এস.সি ও ২০০৯ সালে এইচএসসি পাশ করেন। ২০১৫ সালে স্নাতক ডিগ্রী অর্জন করেন। ল’ কলেজ বরিশাল থেকে ২০১৯ সালে এলএলবি ডিগ্রী অর্জন করেন তিনি।
তাকে সাংবাদিকতা পেশায় আসার কারন জানতে চাইলে তিনি জানান, সমাজকে গভীরভাবে বুঝতে শেখার সাথে সাথেই এমন একটা পেশায় সারাজীবন থাকার ইচ্ছা ছিলো এখানে থেকে অসহায় মানুষের পাশে দাঁড়ানো যায় এবং শক্ত হাতে অন্যায়ের প্রতিবাদ করা যায়। তার জন্য দোয়া প্রার্থনা করেছেন দৈনিক আজকের সুন্দরবন পরিবার।

সর্বশেষ