১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
৮০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস, হুঁশিয়ারি সংকেত সুষ্ঠু নির্বাচনের অন্তরায় এমপি পঙ্কজ, হিজলায় চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ শেবাচিমের সব সংকট কাটিয়ে উঠতে স্বাস্থ্য বিভাগ কাজ শুরু করেছে : স্বাস্থ্য সচিব দুমকিতে চেয়ারম্যান প্রার্থী ও সমর্থকদের ওপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন উজিরপুরে মসজিদের কমিটি ও ইমাম দ্বন্দ্বে ,ফ্যান, মাইক ও আইপিএস খুলে নিলো প্রতিপক্ষরা। সাতলায় রাশেদ খান মেনন এমপি'র ৮১ তম জন্মদিন পালন। বোরহানউদ্দিনে মাটির নিচে চাপা পড়ে গৃহবধূর মৃত্যু কাঁঠালিয়ায় ডাকাতের গুলিতে আহত ২, টাকা-স্বর্ণালঙ্কার লুট শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র রাজপথে মোকাবিলা করতে হবে : পিরোজপুরে শেখ পরশ পটুয়াখালীতে মহাসড়কে অটোরিকশা চালাতে প্রতি মাসে দিতে হয় হাজার টাকা

কুয়াকটায় রাখাইনরা গড়ে তুলেছে মাদকের স্বর্গরাজ্য ! ৩৪ লিটার মদসহ আটক-১

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী: পর্যটন কেন্দ্র কুয়াকাটা থেকে ৩৪ লিটার দেশিয় তৈরি চোলাই মদসহ হেমাতি (৪১) নামের এক রখাইন নারীকে গ্রেফতার করেছে পুলিশ। কেরানীপাড়ার রাখাইন পল্লী সংলগ্ন একটি আবাসিক হোটেলের ১০৪ নং কক্ষে এসব মদ রাখা ছিল।
রবিবার রাতে মহিপুর থানা পুলিশ গোপন সংবাদের ভিক্তিতে অভিযান চালিয়ে ১৩ প্লাস্টিক বেতল ও একটি কন্টিনার ভর্তি মদ উদ্ধার করে। এসময় রাখাইন নারী হেমাতিকে পুলিশ গ্রেফতার করেন। সে ওই পাড়ার বাসিন্দা মংচোহেন মঞ্জুর স্ত্রী বলে পুলিশ জানায়।
মহিপুর থানার ওসি খোন্দকার মো.আবুল খায়ের বলেন, এ ব্যপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। গ্রেফতারকৃত রাখাইন নারীকে সোমবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ