১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
নলছিটিতে কৃষককে মারধরের অভিযোগ বরিশাল বাণী’র উপ-সম্পাদক হলেন জুবাইয়া বিন্তে কবির প্রশাসনের নীরব ভূমিকা সড়কের ওপর বাজার, দীর্ঘ যানজটে মানুষের ভোগান্তি ভোলায় মহাসড়কে আওয়ামী লীগ নেতার গরুর হাট লালমোহনে মোবাইলে ডেকে বাড়িতে নিয়ে কিশোরীকে গণধ*র্ষ*ণ করল প্রেমিক ও তার বন্ধু ঈদ যাত্রা নিরাপদ করতে সম্মিলিতভাবে কাজ করতে হবে-- সচিব এ বি এম আমিন উল্লাহ নুরী একজন মানবিক পুলিশ কর্মকর্তা মোঃ মাসুদ রানা লায়ন মো: গনি মিয়া বাবুল বঙ্গবন্ধুর আদর্শের জাগ্রতপ্রাণ আগামীকাল বরিশালে আসছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম এমপি ভোলায় অতিরিক্ত যাত্রী বহন: ২ লঞ্চ ও ইজারাদারকে জরিমানা

বরিশালে বাস শ্রমিককে মারধর ! সার্জেন্ট টুটুল ক্লোজড

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাণী ডেস্ক: বরিশালে ৩ বাস শ্রমিককে মারধরের অভিযোগে মহানগর পুলিশের ট্রাফিক সার্জেন্ট তৌহিদ মোর্শেদ মো. টুটুলকে ক্লোজড করা হয়েছে। গতকাল সন্ধায় বিষয়টি নিশ্চিত করেছেন সহকারী কমিশনার ( ট্রাফিক) মোঃ শাহজাহান খান।
তিনি জানান, বাস শ্রমিকদের মারধরের মৌখিত অভিযোগ পেয়েছি। অভিযুক্ত সার্জেন্টকে ক্লোজড করা হয়েছে। এছাড়া লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যবস্থাও গ্রহন করা হবেও বলে জানান তিনি ।
জানাযায়, গতকাল বিকেল ৫ টার দিকে বাস সরানোকে কেন্দ্র করে নগরীর নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্নে সার্জেন্ট টুটুলের হাতে বেধরক মারধরের শিকার হন মোঃ আলী হোসেন (২০) নামের এক বাস শ্রমিক।
তিনি আরফি পরিবহনের সুপারভাইজার। তিনি জানান, বিকেল ৫ টার দিকে আরফি পরিবহন নথুল্লাবাদের স্বরুপকাঠি কাউন্টারের সামনে ছিল। আমি সুপারভাইজার হওয়ায় টুটুল স্যার আমাকে বাসটি সরাতে বলেন।
আমি সামনে যানজট থাকায় সরাতে দেরী হলে তিনি আমাকে রড দিয়ে পেটে কয়েকটি আঘাত করেন। এছাড়া আমার পিঠে পিটিয়ে গুরুত্বর জখম করেন । আমি তার বিচার চাই।
রাইফা পরিবহনের শ্রমিক শুভ হাওলাদার জানায়, বিকেল ৪ টার দিকে টুটুল স্যার আমাকেও তুচ্ছ ঘটনায় রড দিয়ে মারধর করেন। এছাড়া বিএমএফ পরিবহনের স্টাফ বাচ্চু কে (৫২) একই দিনে দুপুরে মারধর করেছেন সার্জেন্ট টুটুল বলে জানান শ্রমিকরা।
এদিকে মারধরের ঘটনায় ক্ষুব্ধ হয়ে উঠেছে শ্রমিক ও সংগঠনের নেতাকর্মীরা। সার্জেন্ট টুটুলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন তারা। ২৪ ঘন্টার মধ্যে উপযুক্ত বিচার না হলে ধর্মঘটেরও ডাক দিবেন বলে জানিয়েছেন বরিশাল জেলা শ্রমিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ শাহাদাত হোসেন লিটন।
এ বিষয়ে অভিযুক্ত ট্রাফিক সার্জেন্ট তৌহিদ মোর্শেদ মো. টুটুল জানান, ভিআইপিরা যাচ্ছিলেন। যানজট মুক্ত রাখতে রাখতে কাজ করছিলাম। অনিচ্ছাকৃত লাঠির আঘাত লাঘতে পারে। এছাড়া ক্লোজড করা হয়েছে এই বিষয়টি জানিনা।

সর্বশেষ