৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দেশের বেষ্ট হসপিটালেটি এন্ড ট্যুরিজম লিডার হিসাবে স্বীকৃতি পেয়েছেন ভোলার কৃতি সন্তান সাখাওয়াত ভোলায় মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো যুবকের বরিশালে সন্ত্রাস, নৈরাজ্য ও ষড়যন্ত্রের বিরুদ্ধে আ.লীগের শান্তি সমাবেশ মানুষকে গণতন্ত্র ফিরিয়ে দেওয়ার জন্য বিএনপি আন্দোলন করছে : মঈন খান বরিশালে কোষ্টগার্ডের অভিযানে দুইদিনে ৭০ মন জাটকা জব্দ দূষণমুক্ত শিল্পকারখানা স্থাপন হবে আমাদের আগামী শিল্পবিপ্লব : বরিশালে শিল্পমন্ত্রী পাথরঘাটায় দুই ট্রলারের ধাক্কায় বাবার সামনেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন ছেলে আগৈলঝাড়ায় স্কুলড্রেস কেনার জমানো টাকা ভেঙে ফেলায় কিশোরীর আত্মহত্যা এ সরকারের সময়ে বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে তা ইতিহাসে বিরল : তোফায়েল এবার ববির খাবারে পাওয়া গেল সিগারেটের ফিল্টার!

বাকেরগঞ্জে ককটেল বিস্ফোরণ ! আটক-৩, সাড়াশি অভিযান চলছে

বাকেরগঞ্জ প্রতিনিধি: বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার টিএন্ডটি সড়কে বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে বিকট শব্দে ককটেল বোমা বিস্ফোরণ হয়। এতে পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পরে।
বাকেরগঞ্জ থানার ওসি আলাউদ্দিন মিলন জানান, ককটেল বিস্ফোরণের শব্দে আতঙ্কিত  স্থানীয় লোকজন থানা পুলিশকে খবর দেয়। সাথে সাথে পুলিশের একটি টিম টিন্ডটি সড়কে গিয়ে বিস্ফোরিত ককটেল বোমার আলামত উদ্ধার করে। ককটেল বিস্ফোরণের ঘটনায় অভিযান অব্যাহত রয়েছে। ইতমধ্যে তিন জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।  এছাড়াও পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশ সদর দপ্তরের নির্দেশে বৃহস্পতিবার থেকে সারা দেশে বিশেষ অভিযান শুরু হয়েছে। এরই অংশ হিসেবে বাকেরগঞ্জ থানা পুলিশ রাত ৮ টায় অভিযান পরিচালনা করে।
অপরদিকে, বাকেরগঞ্জ উপজেলা যুবদলের সদস্য সচিব সাইদুর রহমান রুবেল ও যুবদল নেতা রায়হান ও গারুড়িয়া ইউনিয়ন স্বেচ্ছাসবক দল সভাপতি মিজানুর রহমান টিটুকে রাত ৮.৩০ মিনিটে পুলিশ গ্রেফতার করেছে বলে জানিয়েছেন রায়হানের পরিবার।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ