৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বরিশালে শ্যামলী বাস কেড়ে নিল মোটরসাইকেল অরোহীর প্রাণ

বরিশাল বাণী:বরিশালের গৌরনদীতেবাস চাঁপায় মোটর সাইকেল অরোহী নিহত হয়েছেন। পাশাপাশি এ দুর্ঘটনায় মোটর সাইকেল চালকও গুরুত্বর আহত হয়েছে।
শনিবার (০৩ ডিসেম্বর) বেলা ১২টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।
নিহত চয়ন দাস (২৫) গৌরনদী উপজেলার গৈলা এলাকার মন্টু দাসের ছেলে।
আহত অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে মোটর সাইকেল চালক জয় দাস (৩০)। সে বরিশাল নগরের নাজির মহল্লা এলাকার গৌরাঙ্গ দাসের ছেলে।
গৌরনদী মহাসড়ক থানার সার্জেন্ট সুমন জানান, জয় ও চয়ন গৌরনদী থেকে বরিশাল নগরের উদ্দেশ্যে যাচ্ছিলো। বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী উপজেলার বাইশখোলা দেওপাড়া এলাকায় পৌছুলে একইদিকগামী শ্যামলী পরিবহনের যাত্রীবাহী বাস পিছন থেকে ধাক্কা দেয়। এতে মোটর সাইকেল পড়ে গিয়ে বাসের নিচে চাঁপা পড়ে জয় ও চয়ন গুরুতর আহত হয়। দুই জনকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।
সার্জেন্ট সুমন বলেন, দুর্ঘটনা কবলিত মোটর সাইকেল ও বাস আটক করা হয়েছে। তবে বাসের চালক পালিয়েছে। বাসের যাত্রীরা বিকল্প যানবাহনে নিজেদের গন্তব্য গেছেন।
বরিশাল শের-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাষ্টার আবুল কালাম জানান, সড়ক দুর্ঘটনায় চয়ন দাস নামে একজন হাসপাতালে আনার পর চিকিৎসক মৃত ঘোষনা করেছেন। লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ