২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

ইবির প্রকল্প পরিচালক হলেন ড. মোঃ নওয়াব আলী

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ইমাদুল হক প্রিন্সঃ-  ইসলামী বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন (৩য় পর্যায়) ১ম সংশোধিত শীর্ষক ৫৩৭ কোটি ৭ লাখ টাকার চলমান বাস্তবায়নাধীন প্রকল্পের প্রকল্প পরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন ড. নওয়াব আলী। মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে শিক্ষা মন্ত্রণালয়ের পরিকল্পনা শাখা-৫ এর উপসচিব আসমা নাসরীন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে এ তথ্য জানা যায়। বর্তমানে তিনি বিশ্ববিদ্যালয়ের পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক হিসেবে কর্মরত আছেন।

তিনি প্রকল্পের তৃতীয় পর্যায়ের প্রথম সংশোধিত আদেশে এ পদে নিয়োগ পেয়েছেন। প্রজ্ঞাপন সূত্রে, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ পদের জন্য তিনি বহাল থাকবেন। একইসাথে এ পদের সকল সুযোগ-সুবিধা বিধি অনুযায়ী পেয়ে থাকবেন।
এ ব্যাপারে ড. নওয়াব আলী বলেন, ‘আমি প্রথমেই সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমি প্রকল্পের যাবতীয় কাজ সঠিকভাবে দেখাশুনা করব। সেজন্য শিক্ষক- শিক্ষার্থী ও ঠিকাদারদের সহযোগিতা কামনা করছি। আমি আশা করছি আমাদের প্রকল্প সঠিকভাবে শেষ হলে এ বিশ্ববিদ্যালয় একটা ভালো পর্যায়ে যাবে।’

প্রসঙ্গত, এর পূর্বে তিনি পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার হিসেবে ৪ বছর সফলতার সহিত দায়িত্ব পালন করেছিলেন। এছাড়াও তিনি ইসলামী বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সদস্য ছিলেন।

সর্বশেষ