২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার চরকাউয়ায় যুবলীগ নেতা খান মামুনের গণসংযোগ বাংলাদেশে বর্তমানে ভারতের তাবেদার সরকার শাসন করছে : বরিশালে ভিপি নুর বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ, ইমামের কক্ষে আগুন উজিরপুরে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার কাউখালীতে পাটি খাতে রূপালী ব্যাংকের ক্লাস্টার ভিত্তিক ঋণ বিতরণ বিআরডিবি'র কার্যক্রম পরিদর্শনে সচিববৃন্দ মনপুরায়, কিশোরীদের সচেতনতামূলক প্রশিক্ষণ ও উঠান বৈঠক বরিশালে ‘সাড়ে তিনশ’ কোটি টাকা ব্যয়ে নির্মিত শহর রক্ষা বাধ দখলের মহোৎসব উজিরপুরে মাদকসহ জেলা ডিবি'র খাচায় ১ মাদক কারবারী আটক রাজাপুরে নিখোজ ভ্যান চালকের লাশ ভাসছিলো নদীতে

যমজ পুত্রসন্তানের বাবা হলেন পবিপ্রবির অধ্যাপক ইঞ্জিনিয়ার ফাইয়াজ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ইমাদুল হক প্রিন্সঃ- যমজ পুত্রসন্তানের বাবা হয়েছেন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এলএমএ অনুষদের সহকারী অধ্যাপক ইঞ্জিনিয়ার মোহাইমিনুল ইসলাম ফাইয়াজ। আজ (বুধবার ১৮ জানুয়ারি ২০২৩ইং) বিকাল সাড়ে ৪ টায় বরিশাল সদরের বেলভিউ হাসপাতালে শেবাচিম এর গায়নি এন্ড অবস্ বিভাগের ডাঃ নাহিদা আক্তার সুপার তত্বাবধানে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে যমজ পুত্র সন্তান জন্ম দেন তার স্ত্রী তামিয়া তাছনিম মিতু। এসময় ইঞ্জিনিয়ার ফাইয়াজ এর একমাত্র বোন বিশিষ্ট শিশু বিশেষজ্ঞ ডাঃ সারাওয়াত জাহান এবং তাদের বাবা স্বাস্থ মন্ত্রণালয়ের সাবেক ডিডি  ডাঃ মোঃ ফখরুল ইসলাম উপস্থিত ছিলেন।

ইঞ্জিনিয়ার জনাব ফাইয়াজ এ তথ্য নিশ্চিত করে বলেন, আলহামদুলিল্লাহ মা ও সন্তানরা সবাই সুস্থ আছেন। তিনি নতুন অতিথিদের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

প্রসঙ্গত, ২০২১ সালের ২৪ ফেব্রুয়ারী বরিশালের বানারিপাড়ার বাসিন্দা তামিয়া তাছনিম মিতুর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ইঞ্জিনিয়ার জনাব মোহাইমিনুল ইসলাম ফাইয়াজ।

সর্বশেষ