৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
সাংবাদিক অপু রায় এবং সাংবাদিকপুত্র জারিফ এর মৃত্যুতে শোক প্রকাশ ঝালকাঠিতে পৃথক ঘটনায় দুই লাশ উদ্ধার উজিরপুরে ফলজ গাছ কেটে অসহায় নারীর বসতবাড়ি দখলের পায়তারা গ্যাস সংযোগ না থাকায় পটুয়াখালীতে গড়ে ওঠেনি শিল্পকারখানা ৬ দফা দাবি আদায়ে পবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট অগ্নি দূর্ঘটনায় তিনটি পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেছেন মির্জাগঞ্জ বিএনপি। নাজিরপুরে ইট বোঝাই নৌকা ডুবে ব্যবসায়ীর মৃত্যু নদীতে অবৈধ জাল অপসারণ, ভোলায় বাড়ছে মাছের উৎপাদন শেবাচিম হাসপাতালে শয্যা বাড়ায় বেড়েছে রোগীর ভোগান্তি! মসজিদের সম্পত্তি দখল করলে দুই বছরের কারাদণ্ডের বিধান রেখে সংসদে বিল পাস

যমজ পুত্রসন্তানের বাবা হলেন পবিপ্রবির অধ্যাপক ইঞ্জিনিয়ার ফাইয়াজ

ইমাদুল হক প্রিন্সঃ- যমজ পুত্রসন্তানের বাবা হয়েছেন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এলএমএ অনুষদের সহকারী অধ্যাপক ইঞ্জিনিয়ার মোহাইমিনুল ইসলাম ফাইয়াজ। আজ (বুধবার ১৮ জানুয়ারি ২০২৩ইং) বিকাল সাড়ে ৪ টায় বরিশাল সদরের বেলভিউ হাসপাতালে শেবাচিম এর গায়নি এন্ড অবস্ বিভাগের ডাঃ নাহিদা আক্তার সুপার তত্বাবধানে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে যমজ পুত্র সন্তান জন্ম দেন তার স্ত্রী তামিয়া তাছনিম মিতু। এসময় ইঞ্জিনিয়ার ফাইয়াজ এর একমাত্র বোন বিশিষ্ট শিশু বিশেষজ্ঞ ডাঃ সারাওয়াত জাহান এবং তাদের বাবা স্বাস্থ মন্ত্রণালয়ের সাবেক ডিডি  ডাঃ মোঃ ফখরুল ইসলাম উপস্থিত ছিলেন।

ইঞ্জিনিয়ার জনাব ফাইয়াজ এ তথ্য নিশ্চিত করে বলেন, আলহামদুলিল্লাহ মা ও সন্তানরা সবাই সুস্থ আছেন। তিনি নতুন অতিথিদের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

প্রসঙ্গত, ২০২১ সালের ২৪ ফেব্রুয়ারী বরিশালের বানারিপাড়ার বাসিন্দা তামিয়া তাছনিম মিতুর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ইঞ্জিনিয়ার জনাব মোহাইমিনুল ইসলাম ফাইয়াজ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ