২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ দফা দাবিতে আল্টিমেটাম দিল পবিপ্রবি অফিসার্স এসোসিয়েশন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

জান্নাতীন নাঈম জীবন/পবিপ্রবি প্রতিনিধিঃ বিশ্ববিদ্যালয় প্রশাসনের বিভিন্ন দপ্তর থেকে দুর্নীতিগ্রস্ত কর্মকর্তাদের সরিয়ে দেওয়াসহ “৬ দফা” দাবি আদায়ের লক্ষ্যে আল্টিমেটাম দিয়েছে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অফিসার এসোসিয়েশন।
আগামী ৩০ শে জানুয়ারীর মধ্যে দাবি আদায় না হলে কর্মকর্তাগণ কর্মবিরতি এবং অবস্থান ধর্মঘটসহ সকল কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছেন। বৃহস্পতিবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের অফিসার্স এসোসিয়েশনের সভাপতি মোঃ সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক মোঃ ওয়াজকুরুনী স্বাক্ষরিত আল্টিমেটামের কপি রেজিস্ট্রারের কাছে হস্তান্তর করেন। দাবি গুলোর মধ্যে রয়েছে, বিশ্ববিদ্যালয় প্রশাসনের বিভিন্ন দপ্তরে কর্মরত যাদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ রয়েছে তাদেরকে প্রশাসনের বাহিরে বদলি করা, কর্মকর্তা-কর্মচারীদের পদোন্নয়ন আপডেট কমিটির পেশকৃত রিপোর্ট আগামী ২৩ জানুয়ারি অনুষ্ঠিত রিজেন্ট বোর্ডের সভায় অনুমোদন করা, সহকারী রেজিস্ট্রার পদের স্কেল ষষ্ঠ গ্রেড এবং ডেপুটি রেজিস্ট্রার পদের স্কেল চতুর্থ গ্রেডে উন্নিত করা, অর্গানোগ্রাম কমিটিতে অফিসার্স এসোসিয়েশনের প্রতিনিধি রাখা, প্রতি অর্থবছরে ৩টি বাছাই বোর্ড এবং ৩টি রিজেন্ট বোর্ডের সভা আহবান করা।
বিশ্ববিদ্যালয়ের অফিসার্স এসোসিয়েশনের সভাপতি সাইদুর রহমান জানান, ” বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন সময়ে দূর্নীতিতে অভিযুক্ত কর্মকর্তাকে প্রশাসন থেকে অন্যত্র বদলী সহ ছয়টি দাবি বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে লিখিতভাবে পেশ করেছি। আগামী ৩০ জানুয়ারি পর্যন্ত সময় বেঁধে দেওয়া হয়েছে। উক্ত সময়ের মধ্যে দাবি আদায় না হলে কর্মবিরতি এবং অবস্থান ধর্মঘট কর্মসূচীতে যাব।”

সর্বশেষ