৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
সাংবাদিক অপু রায় এবং সাংবাদিকপুত্র জারিফ এর মৃত্যুতে শোক প্রকাশ ঝালকাঠিতে পৃথক ঘটনায় দুই লাশ উদ্ধার উজিরপুরে ফলজ গাছ কেটে অসহায় নারীর বসতবাড়ি দখলের পায়তারা গ্যাস সংযোগ না থাকায় পটুয়াখালীতে গড়ে ওঠেনি শিল্পকারখানা ৬ দফা দাবি আদায়ে পবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট অগ্নি দূর্ঘটনায় তিনটি পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেছেন মির্জাগঞ্জ বিএনপি। নাজিরপুরে ইট বোঝাই নৌকা ডুবে ব্যবসায়ীর মৃত্যু নদীতে অবৈধ জাল অপসারণ, ভোলায় বাড়ছে মাছের উৎপাদন শেবাচিম হাসপাতালে শয্যা বাড়ায় বেড়েছে রোগীর ভোগান্তি! মসজিদের সম্পত্তি দখল করলে দুই বছরের কারাদণ্ডের বিধান রেখে সংসদে বিল পাস

পবিপ্রবিতে এফবিএ ক্রিকেট লীগ-২০২৩’র শুভ উদ্বোধন

জান্নাতীন নাঈম জীবন: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি)ব্যবসায় প্রশাসন অনুষদের উদ্যোগে এফবিএ ক্রিকেট লীগ-২০২৩’র শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।
রবিবার(২২ জানুয়ারী) দুপুর ৩ ঘটিকায় পবিপ্রবি কেন্দ্রীয় খেলার মাঠে কেক কাটার মধ্যে দিয়ে উক্ত ক্রিকেট লীগের শুভ উদ্বোধন ঘোষণা করেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর প্রফেসর মোঃ আবুল বাশার খান।
এসময় উপস্থিত ছিলেন আর্ক কম্পিউটার সিস্টেমের সৈয়দ রইস উদ্দিন আতিক, ব্যবসায় প্রশাসন অনুষদের শিক্ষকবৃন্দ,পবিপ্রবি ছাত্রলীগের সভাপতি আরাফাত ইসলাম খান সাগর, সাধারণ সম্পাদক মেহেদী হাসান তারেক এবং শিক্ষার্থীবৃন্দ।
উদ্বোধনী বক্তব্যে প্রফেসর আবুল বাশার খান বলেন,সকলে সংঘবদ্ধভাবে খেলা উপভোগ করবেন এবং অবশ্যই নিজেদের শারীরিক সুস্থতার দিকে নজর রাখবে। এতটা আগ্রাসী হওয়া যাবে না যাতে বড় ইনজুরির সম্মুখীন হয়ে পড়াশোনার বিঘ্ন ঘটে। মেয়েদের জন্য এমন টুর্নামেন্ট আয়োজনের জন্য নির্দেশ প্রদান করেন।
পবিপ্রবি ছাত্রলীগের সভাপতি আরাফাত ইসলাম খান সাগর বলেন,তোমরা ক্রীড়া এবং সাংস্কৃতিক বিপ্লবের মধ্যে দিয়ে তোমরা বাংলাদেশ ছাত্রলীগকে এগিয়ে নিয়ে যাবে।তবে ছেলেদের সাথে মেয়েদের ও এমন টুর্নামেন্ট আয়োজন করা উচিত।
প্রফেসর বদিউজ্জামান বলেন,এই বয়সটা তোমরা উপভোগ করো তবে পড়াশোনার সহযোগী হিসেবে রাখো।তোমরা খেলাধুলার সাথে সাথে পড়াশোনাতেও আগ্রহী হও।তোমরা ক্রীড়া মানসিকতা বজায় রাখবে। আর্ক কম্পিউটার সিস্টেমের সৈয়দ রইস উদ্দিন আতিক বলেন, তোমাদের খেলাধুলাটা খেলার মাঠেই সীমাবদ্ধ রাখা উচিত। খেলার মাঠের পরিস্থিতির জন্য পারস্পরিক সম্পর্ক নষ্ট করা উচিত না।
এবারের ক্রিকেট লীগে সর্বমোট ৬ টি দল অংশগ্রহণ করছে এবং ২৯শে জানুয়ারী ফাইনাল ম্যাচের মধ্যে দিয়ে এবারের আসরের সমাপ্তি ঘটবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ