২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পাথরঘাটায় বিআরটিসি বাসচাপায় মাছ ব্যবসায়ীর মৃত্যু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরগুনার পাথরঘাটা উপজেলায় বিআরটিসি বাসের চাপায় মো. আবুল কালাম নামে এক মাছ ব্যবসায়ীর নিহত হয়েছেন।বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সকালে উপজেলার ইউনিয়নের শতকর বেতমোর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহত আবুল কালাম মঠবাড়িয়া উপজেলার বুখইতলা বান্ধবপাড়া গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে। তিনি পাথরঘাটা বিএফডিসি মৎস্য বন্দর থেকে মাছ কিনে বিভিন্ন এলাকায় বিক্রি করতেন। সকালে মাছ কিনতে পাথরঘাটায় আসার পথে এ দুর্ঘটনা ঘটে

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, পাথরঘাটার চরদুয়ানি থেকে খুলনার উদ্দেশে ছেড়ে আসা বিআরটিসি বাসটি মাছ বহনকারী একটি মোটরসাইকেলকে সামনে থেকে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেলচালক ও আরোহী গুরুতর আহত হন। তবে ঘটনার পর বাসের চালক ও সহযোগী পালিয়ে যান।পথচারীরা আহতদের উদ্ধার করে মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে আবুল কালামের মৃত্যু হয়। আহত মোটরসাইকেল চালককে উন্নত চিকিৎসার জন্য খুলনা পাঠানো হয়েছে। সকালের অতিরিক্ত কুয়াশার কারণে এ দুর্ঘটনা ঘটতে পারে বলে স্থানীয়রা জানান।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান জামান তালুকদার বিষয়টি নিশ্চিত করেন।তিনি বলেন, পাথরঘাটায় দুর্ঘটনার শিকার হয়ে মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন এক মাছ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সর্বশেষ