২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে মাদকের গোপন হাট ! হানা দিয়ে দু’জনকে আটক করলো এপিবিএন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মামুন-অর-রশিদ: বরিশাল নগরীর ২১ নং ওয়ার্ড অক্সফোর্ড মিশন রোডের একটি বাসায় নিয়মিত বসে মাদকের হাট । সন্ধ্যা নামলেই ঐ ঘরটিতে বাড়ে ক্রেতা বিক্রেতার আনাগোনা। এমনকি মাঝে মাঝে দিনের বেলায়ও চুপিসারে ক্রয় বিক্রয় চলে। প্রশাসনের নজর এড়িয়ে দীর্ঘদিন যাবৎ ব্যবসা চালিয়ে আসছিল একটি সংঘবদ্ধ চক্র।

এবার সেই মাদক আস্তানায় হানা দিলো ১০ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর একটি চৌকস টিম।  ৫ মার্চ গভীর রাতে মুন্সি গ্যারেজ এর গলির মাথায় মিরাজ মিয়ার ভাড়া দেওয়া টিন সেড ঘড়ের সামনের কক্ষ থেকে হাতেনাতে দুজনকে আটক করা হয়। তাদের কাছ থেকে প্রায় ২৪০ পিচ নিষিদ্ধ ইনজেকশন ও অন্যান্য সামগ্রী উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো, বাকেরগঞ্জ থানার ক্ষুদ্রকাঠী গ্রামের মৃত আঃ রাজ্জাক তালুকদারের পুত্র আফজালওয়াহিদ আবীর (৩৪) এবং  ঝালকাঠী সদর উপজেলার হাজরাগাতি (শিববাড়ি) গ্রামের মতিউর রহমানের পুত্র হানিফুর রহমান হৃদয় (৩৪)।

এই অভিযানে নেতৃত্ব দেন এপিবিএন এর পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) শাহ মোঃ ফয়সাল আহমেদ, এসআই মোঃ হানিফ সিকদার সহ বেশ কয়েকজন চৌকস পুলিশ সদস্য। পরে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বরিশাল কোতয়ালী মডেল থানায় মামলা দায়েরকরা হয়। যাহার মামলা নং- ১৯ তারিখ-০৬/০৩/২৩ইং।

সর্বশেষ