২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বরগুনায় তরমুজ চাষীকে মারধর

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক : বরগুনায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তরমুজ চাষী মোঃ লিটন হাওলাদার নামের এক যুবককে কুপিয়ে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষ সন্ত্রাস বলে অভিযোগ পাওয়া গেছে। গত মঙ্গলবার (৭ মার্চ) সন্ধ্যা সাড়ে সাতটায় জাকির মিয়ার মিলের পাশে বসে এই ঘটনা ঘটে ।

আহত লিটন হাওলাদার ওই থানার ৩ নং ওয়ার্ড গর্জন বুনিয়া গ্রামের বাসিন্দা নূর মিয়ার ছেলে। বর্তমানে সে মুমূর্ষ অবস্থায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহত সূত্রে জানা যায় , লিটন হাওলাদার ওই এলাকার একজন তরমুজ চাষী । সে প্রতিদিনের ন্যায় ওইদিন সন্ধ্যায় তরমুজ পরিচর্যা করে পানি দেয়ার মেশিন নিয়ে বাড়ি আসতে ছিল । পথের মধ্যে হেলাল মিয়ার দোকানের সামনে মেশিনটি রেখে ভিতরে ঢুকে নাস্তা করে। এ সময় দোকানের সামনে বসা ছিল একই এলাকার বাসিন্দা নুর ইসলামের ছেলে মিজানুর।
সে সুযোগ বুঝে মেশিনটি লুকিয়ে ফেলে। পরে লিটন হাওলাদার মেশিনটি অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে মিজানুরের কাছে মেশিনের ব্যাপারে জিজ্ঞেস করে। এতে মিজানুর ক্ষিপ্ত হয়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে লিটন হাওলাদারের উপরে হামলা করে ও তার পিতা নুর ইসলাম বিভিন্ন ধরনের হুমকি দেয়। এ সময় দাড়ালো অস্ত্রের আঘাতে লিটন হাওলাদারের মাথায় প্রচন্ড রক্তক্ষরণ হয় ।
পরে স্থানীয়রা আহতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করে । সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য শেবাচিমে প্রেরণ করে। বর্তমানে তিনি এই হাসপাতালের সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।
এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও আহতের স্বজনরা আরো জানান।

সর্বশেষ