২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মহিলা বিষয়ক কর্মকর্তার রুমে নেই জাতীয় পতাকা, প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুর ছবি

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ভ্রম্যমান প্রতিনিধি : পটুয়াখালীর মির্জাগঞ্জের সরকারি অফিসে জাতিরজনক, ও প্রধানমন্ত্রীর ছবি বিহীন চলছে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার অফিস, নাই জাতীয় পতাকাও। অভিযোগ উঠেছে, সরকারি নির্দেশনা অমান্য করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি টানায়নি মির্জাগঞ্জ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাহিনুর বেগম।
তবে এসব বিষয় তিনি সাংবাদিকদের কোনো উত্তর দিতে পারেননি। নাম প্রকাশ না করার শর্তে কার্যালয়ের একাধিক কর্মচারী জানান,
নিজের স্বেচ্ছাচারিতার কারণেই তিনি কারো কথা শুনছেন না।
জানা যায়, তিনি গত ২৩ জানুয়ারি যোগদান করে স্থায়ী কার্যালয় থেকে উর্ধতন কর্মকর্তাদের লিখিত অনুমতি ছাড়া আই জি এর চুক্তিবদ্ধ বিল্ডিং আশ্রাফ প্যালেসের একটি কক্ষে অস্থায়ী কার্যালয়ে অফিসের কার্যক্রম চালাচ্ছেন।
অফিসের কর্মচারীরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি টানানো এবং পতাকা উত্তোলনের কথা একাধিকবার বললেও তিনি এগুলো কর্ণপাত করেননি।অধিকন্ত অযত্নে একটা রুমের ফ্লোরে ফেলে রেখেছে জাতির পিতার ও প্রধানমন্ত্রীর ছবি।
বুধবার (২৯ মার্চ) দুপুর সাড়ে বারোটার দিকে বরিশাল বাণী’র ভ্রম্যমান প্রতিনিধি আশ্রাফ প্যালেসের ওই কার্যালয় গেলে ঘটনার সত্যতা মেলে। দৃশ্যের বেশ কিছু ছবিও বরিশাল বাণী’র হাতে রয়েছে।

সরকারি নির্দেশনা থাকা সত্ত্বেও কেন ছবি এবং পতাকা টানানো হয়নি এমন প্রশ্নের জবাবে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাহিনুর বেগম বলেন, আপনাদের কি কি জানার আছে আমাকে বলেন আমি নোট করি, আগামীকাল আপনাদেরকে উত্তর দেওয়া হবে।
এ বিষয়ে পটুয়াখালী জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শিরিন সুলতানা বলেন, কি কারণে তিনি এমনটা করেছেন তা তার কাছে অফিসিয়াল ভাবে জানতে চাওয়া হবে। ঘটনার সত্যতা পাওয়া গেলে তার বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ