২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রাঙাবালীতে ইয়াবাসহ আটক-১ ঝালকাঠিতে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে আমতলীতে গরমে মাথা ঘুরে পড়ে গিয়ে নারীর মৃত্যু বরিশালে পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ বন্ধের দাবি রাজাপুরে শিক্ষার্থীদের অনুদানের বরাদ্দ ৫ হাজার, কিন্তু পেয়েছে ৩ হাজার! বরিশালে দরিদ্র মানুষের সংখ্যা বেশি থাকায় বেড়েছে শিশু শ্রমের হার নারী ইউপি সদস্যের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ সিরাজগঞ্জে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ প্রদান ৫ হাজার টাকা বরাদ্দ শিক্ষার্থীরা পেল ৩ হাজার রাজাপুরের সোনারগাঁও স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষকের বি... বরিশাল সদর উপজেলা নির্বাচন: প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

মঠবাড়িয়ায় প্রতিপক্ষের হামলায় একই পরিবারের আহত ৩

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :  পিরোজপুরের মঠবাড়িয়ায় জমি জমা সংক্রান্ত বিরোধীদের জের ধরে প্রতিপক্ষ সন্ত্রাসীর হামলায় একই পরিবারের তিন সদস্য আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। 

শুক্রবার দুপুর দুইটায় বেপারী বাড়ির ভিতরে এ ঘটনা ঘটে ।
আহতরা হলো কাউসার বেপারী , মনির বেপারী, মাকসুদা বেগম। কাউসার ও মনির বেপারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে এবং মাকসুদা বেগমকে মুমূর্ষ অবস্থায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত সূত্রে জানা যায়, মনির বেপারীর  সাথে একই এলাকার বাসিন্দা নাসির এর সাথে জমিজমা নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। এ নিয়ে উভয়ের মাঝে দ্বন্দ্ব বিরাজমান ছিল। ঘটনার দিন সাফা বাজারের মুদি দোকান বন্ধ করে মনির বাড়িতে আসছিল।
এসময় পূর্ব পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে রুবেল, আলমগীর, মোজাম্মেল ,নাসির সহ গত অজ্ঞাত চার-পাঁচজন সন্ত্রাসীরা তার ওপর হামলা চালায় । এ সময় তার চিৎকার শুনে তার ভাই কাউসার ও ভাবি মাকসুদা বেগম ছুটে আসলে তাদেরকেও মারধর করে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে । এ বিষয়ে মামলার দায়েরের প্রস্তুতি চলছে বলেও আহতের স্বজনরা আরো জানান।

সর্বশেষ