২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

খোকন খলিফার নির্মানাধীন ভবনে খোকন সেরনিয়াবাত !! 

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

খলিফা মাইনুল।।  বরিশাল সিটি কর্পোরেশনের নির্বাচনীয় প্রচার প্রচারণার জন্য ২৩ নং ওয়ার্ড নির্বাচনী অফিস উদ্বোধন করেন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদপ্রার্থী আবুল খায়ের আবদুল্লাহ (খোকন সেরনিয়াবাত)। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে টিয়াখালী সড়কে নির্বাচনী অফিস উদ্বোধন করা হয়। 

প্রবাসী কল্যাণ পরিষদের সহ-সভাপতি মোঃ খোকন খলিফার নির্মানাধীন বাসভবন তাছলিমা মঞ্জিলে এ নির্বাচনী অফিস উদ্বোধন করেন তিনি। এ সময় খোকন খলিফার পরিবারের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিল।
গত দশ বছরেও বরিশালবাসী কোন মানবিক সেবা পায়নি। উল্টো বঞ্চনার শিকার হয়েছেন। তাই জননেত্রী শেখ হাসিনা আমাকে সেবা করার জন্য পাঠিয়েছেন। এখানে দল মত নির্বিশেষে সকলের কাছে আবেদন, আমি যাতে সেই কাংখিত সেবা দিতে পারি , আগামী ১২ জুন আমাকে নির্বাচিত করার মাধ্যমে সুযোগ তৈরী করে দিবেন। নির্বাচিত হলে এখানের সকল সমস্যা মহাপরিকল্পনার মাধ্যমে সমাধান করা হবে।
বরিশাল নগরীর ২৩ নম্বর ওয়ার্ড নির্বাচনী প্রধান কার্যালয় উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে আসন্ন সিটি নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বঙ্গবন্ধুর ভাগ্নে আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত ) এসব কথা বলেন।
উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি এ্যাডভোকেট আফজালুল করিম, ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ এনামুল হক বাহার ।এছাড়াও  অনুষ্ঠানে স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, মহিলালীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত থেকে প্রধান অতিথিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
পরে মেয়র প্রার্থী ২৩ নং ওয়ার্ড অধীনস্থ সাগরদী পুল সংলগ্ন বাজার এলাকায় নৌকা মার্কার সমর্থন আদায়ে পথচারী ও ব্যবসায়ীদের সাথে সৌজন্য সাক্ষাত করেন।

সর্বশেষ