২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশাল- পটুয়াখালী মহাসড়কে চেয়ারম্যান পরিবহন খাঁদে, নিরাপদে আছে যাত্রীরা চরমোনাই ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী খান মামুনের গনসংযোগ গাবতলীতে উঠান বৈঠককালে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সিটন ফুটপাতে জমে উঠছে ঈদ কেনাকাটা পূর্ব শত্রুতার জের ধরে গৌরনদীতে শিশুসহ ৪ সদস্যকে মারধর।। রোজার মাঝে রয়েছে আল্লাহর প্রতি সুদৃঢ় ঈমান রাখার সবিশেষ প্রশিক্ষণ —ছারছীনার পীর ছাহেব। গলাচিপায় মাছ ধরাকে কেন্দ্র করে গৃহবধূকে মারধর কলাপাড়ায় প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে প্রকাশ্যে খাল ভরাট বরিশালে অভয়াশ্রমের নিষিদ্ধ সময়ে মাছ ধরার অপরাধে ৮ জেলেকে জরিমানা বরিশাল-পটুয়াখালীসহ দেশের ৮ জেলায় ৬০ কিমি বেগে ঝড়ের আশঙ্কা

বিসিসি নির্বাচনঃ ১১ নং ওয়ার্ডে ঠেলাগাড়ি মার্কা পেলেন মজিবর রহমান

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম এস আই (রাজু)— বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে ১১ নং ওয়ার্ডে ঠেলাগাড়ি প্রতীক পেলেন বর্তমান কাউন্সিলর মোঃ মজিবর রহমান। ২৬ মে শুক্রবার বেলা ১২ টার দিকে প্রতীক বরাদ্দ দেন রিটার্নিং অফিসার। নতুল্লাবাদ নির্বাচন অফিস থেকে মার্কা পেয়ে শোডাউন করেন হাজারো কর্মী সমর্থকরা। এসময় বরিশাল সিটি কর্পোরেশনের ১১ নং ওয়ার্ডে মোটরসাইকেল শোভাযাত্রা করে মানুষের দ্বারে দ্বারে গিয়ে ঠেলাগাড়ি মার্কায় ভোট চান মেহনতী মানুষের নেতা মোঃ মজিবর রহমান।

আগামী ১২ ই জুন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন। এ নির্বাচনে আবারও অংশ নিতে জনগনের প্রত্যাশায় কাউন্সিলর প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম সংগ্রহ করেন বার বার নির্বাচিত কাউন্সিলর গরিব-দুঃখী মানুষের নেতা ১১ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মোঃ মজিবর রহমান। সে সময় ১১ নং ওয়ার্ডের সহাস্রাধিক সমর্থক মজিবর রহমান এর সাথে নতুল্লাবাদ যায়। এছাড়া গত ২৮ এপ্রিল শুক্রবার জুম্মার নামাজের পরে নগরীর ১১ নং ওয়ার্ড বঙ্গবন্ধু কলোনী জামে মসজিদ সহ বিভিন্ন মসজিদে তার সাফল্য ও রোগমুক্তি কামনায় দোয়া মোনাজাতের আয়োজন করে এলাকাবাসী।
আসন্ন নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন ওয়ার্ডের প্রার্থীদের মাঝে উৎসবমূখর পরিবেশ লক্ষ্য করা যাচ্ছে। কর্মীরা নির্বাচনী ব্যানার ,ফেস্টুন সহ নানা মাধ্যমে প্রচারনা শুরু করে দিয়েছে ইতিমধ্যেই। এদিকে বরিশাল সিটি কর্পোরেশনের ১১ নং ওয়াডের্র বর্তমান কাউন্সিলর মোঃ মজিবর রহমানকে আবারও নির্বাচিত করার লক্ষ্যে মসজিদে মসজিদে দোয়া মোনাজাতের আয়োজন করে এলাকাবাসী।

এলাকাবাসী জানায়, পরপর নির্বাচিত এই কাউন্সিলর মজিবর রহমান একজন সদালাপি ও মেহনতী মানুষের বন্ধু। সুখে দুঃখে সবসময় কাছে পাই। কারো মৃত্যু সংবাদ, বিয়ে, যেকোন অনুষ্ঠান কিংবা বিপদে আপদে পতিত মানুষের পাশে সবার আগে হাজির হন এই জনদরদী কাউন্সিলর। তাকে আমরা আবারও নির্বাচিত করার লক্ষ্যে প্রানপন চেষ্টা করে যাবো। বিগত দিনে অনেক কাউন্সিলর নির্বাচিত হয়েছে । ভোটের আগে সবাই আসছে কিন্তু নির্বাচন শেষ হয়ে গেলে কেউ এলাকায় পা পর্যন্ত রাখেনি। কারো মৃত্যু সংবাদেও পাওয়া যায়নি বিগত দিনে সেসব জনপ্রতিনিধিদের। কিন্তু মজিবর রহমান নির্বাচিত হওয়ার পর থেকে দিন রাত যেকোন সময় পাশে পেয়েছে এলাকাবাসী। এছাড়া নির্বাচিত হওয়ার পর থেকে ওয়ার্ডের রাস্তাঘাট উন্নয়নের পাশাপাশি গরিব দুঃখীদের জন্য নিজের ব্যক্তিগত তহবিল থেকে সাহায্য সহযোগীতা ব্যবস্থা করেন। তাছাড়া সরকারি/বেসরকারি বিভিন্ন মাধ্যমে বঙ্গবন্ধু কলোনীবাসীকে নানা সুযোগ সুবিধা তৈরি করে দিয়েছেন।

এদিকে ১১ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মজিবর রহমান জানান , ১১ নং ওয়ার্ডবাসীকে সেবা করার লক্ষ্যে আবারও সবার ভালবাসায় মনোনয়ন সংগ্রহ করেছি। নির্বাচন কমিশন আমার মার্কা দিয়েছেন ঠেলাগাড়ি। এবার ঠেলাগাড়ি প্রতীক নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চাইবো। তিনি প্রতিশ্রুতি দিয়ে বলেন সুখে-দুঃখে জনগনের পাশে রয়েছি । তেমনি আগামী দিনেও সকলের পাশে থাকবো ইনশাআল্লাহ। সকলের কাছে তিনি দোয়া কামনা করেন। পাশাপাশি সবাইকে পাশে থাকার অনুরোধ জানান।

সর্বশেষ