২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা মধ্যরাত থেকে সাগরে মাছ ধরা ৬৫ দিন বন্ধ বোরহানউদ্দিনে ভোটারদের টাকা দেওয়ার ছবি ভাইরাল, ক্ষমা চাইলেন ইউপি চেয়ারম্যান উপজেলা নির্বাচন ঘিরে ভোলার উপকূলীয় এলাকায় কোস্টগার্ড মোতায়েন

পবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি জেহাদ পারভেজ , সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মুন্না 

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পবিপ্রবি থেকে স্টাফ রিপোর্টার:– পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) শিক্ষক সমিতি নির্বাচন-২০২৩ এ সভাপতি নির্বাচিত হয়েছেন প্রফেসর জেহাদ পারভেজ এবং সাধারণ সম্পাদক প্রফেসর ড. মো: আসাদুজ্জামান মিয়া মুন্না। 

সোমবার (২৯মে) সকাল ১০টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের সেমিনার কক্ষে পবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন শান্তিপূর্ণ এবং আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।

এছাড়াও সহ-সভাপতি প্রফেসর ড. এস.এম.হেমায়েত জাহান, কোষাধ্যক্ষ প্রফেসর ড. মোঃ মামুন উর রশিদ, যুগ্ম সম্পাদক প্রফেসর মো: নাজমুল হাসান, সাংগঠনিক সম্পাদক প্রফেসর ড মো: আরিফুল আলম, দপ্তর সম্পাদক প্রফেসর ড. মোঃ সাইদুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক সহকারী অধ্যাপক মোঃ আবুবকর সিদ্দিক, সাংস্কৃতিক ও সমাজ কল্যাণ সম্পাদক সহযোগী অধ্যাপক মোঃ মমিন উদ্দিন, শিক্ষা বিষয়ক সম্পাদক প্রফেসর ড. কাজী শারমীন আক্তার এবং সদস্য হিসেবে প্রফেসর মোঃ আবদুল লতিফ, প্রফেসর মোহাম্মদ জামাল হোসেন, প্রফেসর ড. মো: আবু ইউসুফ, প্রফেসর মো: মেহেদী হাসান ও সহকারী অধ্যাপক অপরাজিতা বাঁধন নির্বাচিত হয়েছেন।

৩ সদস্য বিশিষ্ট কমিশন নির্বাচন পরিচালনা করেন। প্রধান নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন প্রফেসর ড. মো: মাসুদুর রহমান এবং নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন সহযোগী অধ্যাপক ড. ফেরদৌস আহম্মেদ ও সহকারী অধ্যাপক মোহাম্মদ সাব্বির হোসেন। সর্বমোট ২৫০ জন ভোটারের মধ্যে সর্বোচ্চ ২০৬ টি ভোট পড়েছে।

সর্বমোট ১৫ টি পদের বিপরীতে ৪টি প্যানেলে অন্তর্ভুক্ত ২৬ জন প্রার্থিতা করেছেন।বঙ্গবন্ধুর আদর্শ এবং চেতনা ধারণকারী দুটি প্যানেল হচ্ছে বঙ্গবন্ধু মনোনীত পরিষদ এবং বঙ্গবন্ধু ও তার চেতনা লালনকারী পরিষদ, সাদা দল,স্বতন্ত্র প্রার্থী ।বঙ্গবন্ধু মনোনীত পরিষদের অধীনে সহসভাপতি এবং সাধারণ সম্পাদক পদসহ সর্বমোট ১১টি পদে প্রার্থিতা করছেন। আর বঙ্গবন্ধু ও তার চেতনা লালনকারী পরিষদের অধীনে সভাপতি এবং সাধারণ সম্পাদক পদসহ সর্বমোট ৯টি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। সাদা দলের অধীনে সহসভাপতি এবং কোষাধ্যক্ষ পদসহ সর্বমোট ৫টি পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। স্বতন্ত্র প্রার্থী হিসেবে ১জন সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। রাত ৯ টা ১০ মিনিটে ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার প্রফেসর ড. মো: মাসুদুর রহমান।

সর্বশেষ