১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

উজিরপুরে পূর্ব শত্রুতার জের ধরে কৃষককে কুপিয়ে জখম 

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ।। বরিশালের উজিরপুরে পূর্ব শত্রুতার জের ধরে ইউসুফ হাওলাদার (৩৮) নামের এক কৃষককে কুপিয়ে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে । 

গত সোমবার (৫জুন) দুপুর ২ টায় নিজ ঘরের সামনে এই ঘটনা ঘটে ।  আহত কৃষক হলো ওই থানার ৩ নং ওয়ার্ড কালিহাতা গ্রামের বাসিন্দা মৃত হোসেন ফরাজীর ছেলে ।
এ সময় তার স্ত্রী তাকে বাঁচাতে আসলে তাকেও কিল ঘুসি মারতে থাকে সন্ত্রাসীরা । বর্তমানে আহত ইউসুফ মুমূর্ষ অবস্থায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ।
আহত সূত্র জানা যায় , ঘটনা দিন ইউসুফ হাওলাদার তার বাড়ির সামনে কৃষি ক্ষেত থেকে কাজ শেষ করে বাড়িতে আসে । তবে কে বা কারা কামাল রাঢ়ী’র ছাগলের পা ভেঙে দেয় কিছুই জানে না ভুক্তভোগ ইউসুফ।
কিন্তু কামাল রাঢ়ি ইউসুফ হাওলাদারকে ঘর থেকে ডেকে নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে কামাল, জামাল, কবির ,লাইজু ,লিলি সহ অজ্ঞাত ৪/৫ জন সন্ত্রাসীরা এ হামলা চালায় ।
এ সময় ধারালো অস্ত্রের আঘাতে ইউসুফ হাওলাদারের মাথায় প্রচন্ড রক্তক্ষরণ হয় । তার চিৎকার শুনে তার স্ত্রী রুমা বেগম ছুটে আসলে তাকে মারধর ও শ্লীলতাহানির চেষ্টা করে।
পরে স্থানীয়রা আহতকে উদ্ধার করে তাৎক্ষণিকভাবে শেবাচিমে প্রেরণ করে।  আহত ইউসুফ হাওলাদার এ হাসপাতালের সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে এবং তার স্ত্রী রুমা বেগমকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় ।
ইউসুফ হাওলাদারের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে তবে তার অবস্থার অবনতি হলে উন্নতি চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হবে বলে জানান ওই ওয়ার্ডের কর্তব্যরত চিকিৎসকরা ।
এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও আহতের স্বজনরা আরো জানান।

সর্বশেষ