১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

মঠবাড়িয়ায় প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় স্কুলছাত্রী অপহরণ ॥ ১০ দিনেও উদ্ধার হয়নি

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মঠবাড়িয়া প্রতিনিধি ঃ প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় পিরোজপুরের মঠবাড়িয়ায় চলমান এসএসসি পরীক্ষায় অংশগ্রহনকারী এক ছাত্রীকে অপহরণের করেছে তরিকুল ইসলাম (২০) নামে এক বখাটে তার দলবল। গত ৩১ মে ওই ছাত্রী বাড়ি থেকে মিরুখালী বাজরের একটি পরীক্ষা কেন্দ্রে অংশগ্রহনের জন্য রওনা হলে পথিমধ্যে তাকে জার পূর্বক অপরহণ করা হয়। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদি হয়ে গত ১ লা জুন মঠবাড়িয়া থানায় তরিকুল ইসলামকে প্রধান আসামী করে ৪ জন নামীয় ও অজ্ঞাত ৬ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। তবে থানা পুলিশ গত ১০ দিনেও অপহৃতা ওই ছাত্রীকে উদ্ধার করতে না পারায় পরিবারের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে।
মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে,
উপজেলার বাঁশবুনিয়া গ্রামের স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের ওই ছাত্রী চলমান এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করে আসছিলো। গত ৩১ মে পরীক্ষা দিতে রওনা হলে, পথিমধ্যে পাশ^বর্তী ভান্ডারিয়া উপজেলার ইকরী গ্রামের আনসার মুন্সির ছেলে তরিকুল ইসলামের নেতৃত্বে একদল অপহরণকারী ওই ছাত্রীকে অপরহণ করে।
ওই ছাত্রীর স্বজনরা জানান, বখাটে তরিকুল দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দেয়ার পাশাপশি ওই স্কুল ছাত্রীকে উত্যক্ত করে আসছিলে। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় অপহরণ করা হয়েছে।
মঠবাড়িয়া থানার ওসি মোঃ কামরুজ্জামান তালুকদার বলেন, অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার ও আসামী গ্রেপ্তারের সর্বত্মক চেষ্টা চলছে। ইতোমধ্যে কামাল মুন্সী নামে একজনকে গ্রেপ্তার করে আদালতে মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

সর্বশেষ