২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় কমিটির বর্ধিত সভা অনুষ্ঠিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

স্টাফ রিপোর্টার: ৪২বছরের ঐতিহ্যবাহী গনমাধ্যম সংগঠন জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় নির্বাহী পরিষদের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।  ১৪ জুলাই শুক্রবার সকাল ১০ টায় রাজধানী ঢাকার ইত্তেফাক মোড়ের মানিক মিয়া ফাউন্ডেশন মিলনায়তনে উক্ত সভা অনুষ্ঠিত হয়।
সভায় সংস্থার প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি প্রবীণ সাংবাদিক মুহম্মদ আলতাফ হোসেন এর সভাপতিত্বে ও কেন্দ্রীয় মহাসচিব মুহাম্মদ কামরুল ইসলাম এর সঞ্চালনায় গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সহ-সভাপতি মোঃ শাহজাহান মোল্লা, মোঃ আলমগীর গনি, মোঃ খায়রুল ইসলাম, মোঃ শাহ-আলম স্বপন ও বীর মুক্তিযোদ্ধা এড. মুন্জুরুল হক, যুগ্ম মহাসচিব এড. খান চমন এলাহী, মোঃ আবু মুছা, মোঃ মামুন-অর-রশিদ, মোঃ আব্দুল মজিদ, এড. ব.ম শামীম, জুবায়েদ মল্লিক বুলবুল, মোঃ কেফায়েত উল্লাহ কায়ছার, আহম্মেদ আলী ও কে এম রুবেল, সহকারী মহাসচিব মোঃ রফিকুল ইসলাম, মোঃ সালাহউদ্দিন ও মোঃ সেলিম তরফদার, সাংগঠনিক সচিব মোঃ ওয়াহিদুজ্জামান ওয়াহিদ, মোঃ নাজির হোসেন, মোঃ আব্দুল খালেক নান্নু ও মোঃ আব্দুর রশিদ, অর্থ সচিব মোঃ জামাল হোসেন, দপ্তর সচিব মোঃ আজিবুল হক পার্থ, সহকারী দপ্তর সচিব মোঃ রাব্বী মোল্লা, প্রচার সচিব আব্দুস সবুর, জনকল্যাণ সচিব এড মোঃ জসিম উদ্দিন, প্রশিক্ষণ সচিব মোঃ আবু হানিফ খান, তথ্য ও প্রযুক্তি সচিব মোঃ আবেদ আলী, সহকারী পাঠাগার সচিব মোঃ জাফরুল ইসলাম, নির্বাহী সদস্য মোঃ ইসমাইল হোসেন এলিন, নাদিরা হক ও মোঃ আসাদুজ্জামান আসাদ এবং বাকেরগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ রবিউল ইসলাম সহ বিভিন্ন জেলা ও উপজেলা কমিটির নেতৃবৃন্দ।
উক্ত সভায় গত সভার রেজুলেশন পাঠ, শাখা কমিটি নবায়ন, গঠন পর্যালোচনা, সদস্য নবায়ন ও সংগ্রহ পর্যালোচনা, কেন্দ্রীয় সাধারণ পরিষদের সদস্য নবায়ন, নিজনিজ দায়িত্ব পালনের প্রতিবেদন উপস্থাপন, সদস্যদের ফি ও অনুমোদন গ্রহণ, সংশোধিত গঠনতন্ত্র পেশ, প্রেসিডিয়াম পরিষদ গঠন, স্মরণিকা প্রকাশ, বার্ষিক বনভোজন উক্ত বিষয় পর্যালোচনা ও অনুমোদন করা হয়।

সর্বশেষ