৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সেরা কমিউনিটি লিডার অ্যাওয়ার্ড পেলেন বরিশালের সফল ফ্রিল্যান্সার সালেহীন সানি

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী: আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউট, সেগুনবাগিচা, ঢাকায় দিনব্যাপী ন্যাশনাল ফ্রিল্যান্সারস কার্নিভাল অনুষ্ঠিত হয় গত ১১ আগস্ট । অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পররাষ্ট্র মন্ত্রী এ.কে আবদুল মোমেন।
বরিশাল ফ্রিল্যান্সার ফাউন্ডেশন, বিএফডিএস চেয়ারম্যান এবং সাতরং সিষ্টেমস আইটি ইন্সটিটিউট এর ডিজিটাল মার্কেটিং ট্রেইনার সালেহীন সানি বাংলাদেশের মধ্যে কমিউনিটি লিডার ক্যাটাগরিতে সম্মাননা পান। এ ক্যাটাগরিতে সারা বাংলাদেশের মধ্যে মোট ৩ জনকে সম্মাননা দেওয়া হয়।
BASICS এর সাবেক সভাপতি সৈয়দ আলমাস কবির এবং Emrazina Technologies এর সিইও ইমরাজিনা ইসলামের হাত থেকে এ সম্মাননা গ্রহণ করেন সালেহীন সানী।

এওয়ার্ড পেয়ে বরিশাল ফ্রিল্যান্সার ফাউন্ডেশনের সভাপতি সালেহীন সানি বলেন- ” আমরা বরিশালে কমিউনিটি নিয়ে ২০১৪ সাল থেকে কাজ করে যাচ্ছি। সবসময় নাগরিকদের, ফ্রিল্যান্সিং এ আগ্রহীদের এবং উদ্দোক্তাদের আমাদের কমিউনিটির মাধ্যমে ফ্রি সেবা দিয়ে যাচ্ছি। আইসিটি খাতে বরিশাল এগিয়ে যাচ্ছে। ফ্রিল্যান্সারদের সংখ্যা দিন দিন বেড়ে চলছে এবং সেই সাথে কর্মসংস্থানের ব্যাবস্থা হচ্ছে। উপজেলা, জেলা এবং বিভাগীয় প্রশাসনের সাথে কাজ করে যাচ্ছি এবং তারাও সবসময় আমাদেরকে সহযোগিতা করে আসছেন। বরিশাল হাইটেক পার্কে আমাদের এই ফ্রিল্যান্সিং কমিউনিটির জন্য একটা যায়গা হলে আমাদের এই কাজকে আরও সুন্দরভাবে সামনে এগিয়ে নিয়ে যেতে পারব বলে আশা করি। এবং সেই সাথে যোগ্যরাই যেনো স্পেস পায় সে বিষয় আমি কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করছি। সমাজের সব মহল আমাদের এ ভালো কাজের সাথে থেকে সহযোগীতা করবেন বলেও আমি আশাবাদী।”

বরিশাল ফ্রিল্যান্সার ফাউন্ডেশনের সেক্রেটারি জিহাদ রানা বলেন,-‘ বরিশালে কমিউনিটি নিয়ে কাজ করা শুরুটাই আমাদের। আইসিটি খাতে একসময় পিছানো বরিশাল এখন অনেক ভালো করছে। পরপর দুটি অ্যাওয়ার্ড বরিশালের মুখ উজ্জ্বল করেছে। সবার সহযোগীতা পেলে আমরা ভালো কিছু করতে পারবো বলে আমি আশাবাদী’

উল্লেখ্য, এর আগে সালেহীন সানি গত ২৯ জুলাই, ২০২৩ তথ্য ও সসম্প্রচার মন্ত্রী হাসান মাহমুদের হাত থেকে কমিউনিটি লিডার হিসেবে রাইজিং ইউথ এওয়ার্ড ২০২৩ অর্জন করেন।

সর্বশেষ