২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

দশমিনায় চতুর্থবার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক কে.এম মোফাজ্জেল হোসেন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি।। পটুুয়াখালীর দশমিনায় উপজেলা পর্যায়ে চতুর্থবার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক কে.এম মোফাজ্জেল হোসেন নির্বাচিত হয়েছেন। তিনি ৪১নম্বর উত্তর আদমপুর কালু মোল্লার হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে কর্মরত রয়েছেন।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, কে.এম মোফাজ্জেল হোসেন ২৫/৫/১৯৯৯সালে সহকারী শিক্ষক হিসাবে পাতার চর-সরকারি প্রাথমিক বিদ্যালয় যোগদান শেষে তিনি বদলী হয়ে উপজেলার একাধিক সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষক হিসাবে দায়িত্ব পালন করেন। এরপরে ২৩/১/২০০৩সালে পূর্ব বেতাগী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসাবে যোগদান শেষে তিনি বদলী হয়ে উপজেলার একাধিক প্রাথমিক বিদ্যালয়ে দায়িত্ব পালন করে আসছেন। তিনি বর্তমানে ৪১নম্বর উত্তর আদমপুর কালু মোল্লার হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত রয়েছেন। তিনি ২০০৯, ২০১২, ২০১৫ ও ২০২৩সালে উপজেলা পর্যয়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে নির্বাচিত হয়েছেন।
উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হওয়ায় কে.এম মোফাজ্জেল হোসেন বলেন, শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়ে আমার দায়িত্ব ও কর্তব্য আরও বেড়ে গেলো। নিশ্চয় শিক্ষার্থীদের পাঠদানে কর্মস্পৃহা বাড়বে। তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও দোয়া প্রার্থনা করেছেন যাতে শিক্ষার গুণগত মান বৃদ্ধিতে তার এ সাফল্যকে কাজে লাগিয়ে উপজেলার মুখ উজ্জ্বল করতে পারেন। কোমলমতি শিক্ষার্থীদের ভবিষ্যত উজ্জ্বল করতে পারেন। তিনি আরো বলেন প্রত্যেক বিদ্যালয়ে কর্মরত অবস্থায় প্রতি বছরই টালেনট বৃত্তি ও সাধারণ বৃত্তিসহ সুনামের সাথে শিক্ষকতা করে আসছি।
এবিষয়ে দশমিনা উপজেলা শিক্ষা অফিসার মো. হিটলারুজ্জামান বলেন, উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন কে.এম মোফাজ্জেল হোসেন। যারা বিভিন্ন পর্যায়ে শ্রেষ্ঠত্য অর্জন করেছেন সবার জন্য শুভ কামনা ও অভিনন্দন জানান তিনি।

সর্বশেষ