১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে সাবেক সেনা সদস্য ও তার ছেলেকে মারধরের অভিযোগ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ।। বরিশাল নগরীতে জমিজমা সংক্রান্ত বিরোধীদের জের ধরে সাবেক সেনা সদস্য মোঃ মোশারফ হোসেন (৫৫) ও তার ছেলে মামুন হোসেন (২৭) কে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে।

গতকাল সোমবার দুপুর ২ : ৩০ টায় নিজ বাড়িতে এই ঘটনা ঘটে ।

আহতরা হল নগরীর ২৭ নং ওয়ার্ড নবগ্রাম রোড রুইয়ার পোল এলাকার বাসিন্দা। সাবেক সেনা সদস্যকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় এবং ছেলে মামুন হোসেন মুমূর্ষ অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 

সাবেক সেনা সদস্যকে মারধরে ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ভূমিদস্যু সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে ভুক্তভোগীর পরিবার। 

 

আহত সূত্রে জানা যায় , একই এলাকার বাসিন্দা সোহেল গংদের সাথে দীর্ঘদিন যাবত জমি জমা নিয়ে বিরোধ চলে আসছিল । ঐ জমি নিয়ে মামলা চলমান রয়েছে । সোহেল গংরা কয়েকদিন ধরে জোরপূর্বভাবে ওই জমি ভোগ দখলের পায়তারা চালাচ্ছে। এ নিয়ে উভয়ের মাঝে দ্বন্দ্ব বিরাজমান । ঘটনার দিন প্রতিপক্ষরা জোরপূর্বভাবে ওই জমি দখলের চেষ্টা করলে সাবেক সেনা সদস্য বাধা প্রদান করে । এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে সোহেল , সিদ্দিক সহ অজ্ঞাত ৫/৬ জন সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় তার চিৎকার শুনে তার ছেলে মামুন হোসেন ছুটে আসলে তাকেও পিটিয়ে রক্তাক্ত জখম করে

 

পরে স্থানীয়রা আহতকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য শেবাচিমে প্রেরণ করে। বর্তমানে তিনি এ হাসপাতালের পুরুষ সার্জারি ওয়ার্ডে ভর্তি রয়েছে।

 

এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও আহতের স্বজনরা আরো জানান।

সর্বশেষ