১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চাল-চুলা নিভু নিভু ! হতাশায় হাজারো জেলে পরিবার জনবিরোধী বাজেট ঈদের আনন্দ ধ্বংস করেছে : নতুনধারা ঈদের নামাজের গুরুত্বপূর্ণ মাসয়ালা ঘুমের মধ্যে স্ট্রোক করে তরুণ সাংবাদিকের মৃত্যু! বরিশালের বিমান বন্দরে পাওনা টাকা চাওয়ায় যুবককে মারধর।। শেবাচিম হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি হলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী বৃক্ষ রোপন ও চারা বিতরণীর কর্মসূচী উদ্বোধন করেন প্রতিমন্ত্রী জাহিদ ফারুক মুলাদীতে ডোবা থেকে ছাগল ব্যবসায়ীর মরদেহ উদ্ধার গৌরনদীতে চাঁদা না পেয়ে আওয়ামী লীগ নেতার নেতৃত্বে হামলা, ব্যবসায়ী আহত ৩ হাজার নেতাকর্মীদের আপ্যায়ন করালেন প্রতিমন্ত্রী মহিববুর রহমান

বরিশাল স্মার্ট কর্মসংস্থান মেলায় টপ রেটেড ফ্রিল্যান্সার সজিবুল ইসলাম 

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী: বরিশাল স্মার্ট জব ফেয়ার ২০২৩-এ যোগ দেওয়া একটি অবিশ্বাস্য অভিজ্ঞতা ছিল! একজন অতিথি হিসেবে, আমি একজন ফ্রিল্যান্সার এবং এজেন্সির মালিক হিসেবে আমার গল্প শেয়ার করার সম্মান পেয়েছিলাম, ছাত্রদের তাদের দক্ষতা বাড়াতে এবং রিমোট জবের সুযোগ গ্রহণের বিষয়ে মূল্যবান পরামর্শ দিয়েছিলাম। আমার নিজের ক্যাম্পাসে আমার যাত্রা ভাগ করে নেওয়ার জন্য আমন্ত্রিত হওয়া একটি হৃদয়গ্রাহী মুহূর্ত ছিল। ইভেন্টের আয়োজক এবং সম্মানিত শিক্ষকদের প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা যারা আজকে আমি কে তৈরি করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। বরিশাল স্মার্ট জব ফেয়ার ২০২৩ অনুষ্ঠানে বক্তব্যে এসব কথা বলেন টপ রেটেড ফ্রিল্যান্সার সজিবুল ইসলাম।
বরিশাল স্মার্ট কর্মসংস্থান মেলা ২০২৩ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব অধ্যাপক ড. মোহাম্মদ ছাদেকুল আরেফিন, উপাচার্য, বরিশাল বিশ্ববিদ্যালয়, বিশেষ অতিথি জনাব অধ্যাপক ড. মোহাম্মদ বধরুজ্জামান ভুইয়া, ট্রেজারার, বরিশাল বিশ্ববিদ্যালয়, জনাব ইঞ্জিনিয়ার মোহাম্মদ জসীম, আঞ্চলিক পরিচালক, বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল, বরিশাল।
বরিশাল ফ্রিল্যান্সার ফাউন্ডেশন কমিউনিটির পক্ষ থেকে এছাড়াও বক্তব্য রাখেন বাংলাদেশ ফ্রিল্যান্সার ডেভেলপমেন্ট সোসাইটি চেয়ারম্যান সালেহীন হাওলাদার সানি, ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক এর প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার জিহাদ রানা, টপ রেটেড ফ্রিল্যান্সার নিশাত আরা।

সর্বশেষ