৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মাদারীপুরে আ’লীগ প্রার্থীর বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ দুই স্বতন্ত্র প্রার্থীর

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

জাহিদ হাসান, মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুর-৩ নির্বাচনী এলাকায় আওয়ামীলীগ প্রার্থী আব্দুস সোবাহান মিয়া গোলাপের বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ করেছেন দুই স্বতন্ত্র প্রার্থী। শুক্রবার সকালে বিষয়টি রিটার্নিং অফিস থেকে নিশ্চিত হওয়া গেছে। মাদারীপুর জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মারুফুর রশিদ খান এবং কালকিনি উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রিটার্নিং কর্মকর্তা উত্তম কুমার দাসের কাছে এই নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের লিখিত অভিযোগ দায়ের করেছেন।


উপজেলা আওয়ামীলীগের সভাপতি তাহমিনা বেগম এবং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তৌফিকুজ্জামান এই অভিযোগ করেন। অভিযোগকারী দুজনেই দ্বাদশ সংসদ নির্বাচনে স্বতন্ত্রী প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

অভিযোগে দাবী করা হয়েছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়মীলীগের দলীয় মনোনয়ন প্রাপ্ত আবদুস সোবহান গালাপ গাড়ীবহরসহ বহিরাগত ও তার অনুসারিদের সঙ্গে নিয়ে প্রভাব খাটিয়ে ব্যান্ড পার্টি, ঢোল, বাদ্য যন্ত্র, বাঁশি বাঁজিয়ে মনোনয়ন পত্র দাখিল করেছেন। যা নির্বাচনী আচরণ বিধি ভঙ্গের সামিল।
স্বতন্ত্র প্রার্থী তৌফিকুজ্জামান বলেন, আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ দিয়েছি। আশা করি রিটার্নিং অফিসার আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন।
কালকিনি উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রিটার্নিং কর্মকর্তা উত্তম কুমার দাস বলেন,আচরণবিধি লঙ্ঘনের লিখিত অভিযোগ পেয়েছি। আইনগত বিষয় খতিয়ে দেখার জন্য বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হবে।

সর্বশেষ