৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বানরীপাড়ায় যৌতুকের জন্য গৃহবধূকে নির্যাতনের অভিযোগ, শেবাচিমে ভর্তি।।

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ।। বরিশালের বানরীপাড়ায় যৌতুকের জন্য নির্মমভাবে গৃহবধূ মোসাঃ কবিতা মেহেদী ওরফে (মাহি) কে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে পাষণ্ড স্বামী বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার দুপুর ২ টায় চাচা শ্বশুরের বাসার সামনে তাকে অমানুষিক নির্যাতন করা হয়।

 

বর্তমানে তিনি মুমূর্ষ অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।আহত গৃহবধূ ওই এলাকার শাখারিয়া গ্রামের বাসিন্দা নাসির উদ্দিন বিশ্বাসের ছেলে মারজান হোসেনের স্ত্রী।

আহত সূত্রে জানা যায়, কয়েক বছর পূর্বে প্রেমের সম্পর্ক নিয়ে সামাজিকভাবে মারজান হোসেনের সাথে ভুক্তভোগীর বিবাহ হয়। তাদের দাম্পত্য জীবনে একটি কন্যা সন্তান রয়েছে।

 

বিবাহর পর থেকেই মারজান বিভিন্ন সময় যৌতুকের জন্য তার স্ত্রীকে মারধর ও অমানুষিক নির্যাতন চালিয়ে আসছিলো। প্রায় সময় পারিবারিক তুচ্ছ তাচ্ছিল্য বিষয় নিয়ে তাকে মারধর করত। ৩/৪ মাস থেকে স্ত্রী সন্তানকে ফেলে মারজান গ্রামে চলে আসে কোনো ধরনের যোগাযোগ খোঁজ খবর না নেওয়ায়
ঘটনার দিন মাহি তার শিশু কন্যা নুছাইবা কে দেখাইতে নিয়ে আসলে পরিকল্পিতভাবে পাষন্ড স্বামী মোঃ মারজান হোসেন, শ্বশুর মোঃ নাসির উদ্দিন বিশ্বাস, শাশুড়ি নাসরিন আক্তার, দেবর ফারদি সহ সবাই মিলে পরিকল্পিতভাবে হত্যা উদ্দেশ্যে বেধড়ক মারধোর করে এ সময় তার সারা শরীরে মারাত্মক নীলা ফুলা জখম হয়।

পরে স্থানীয়রা আহতকে উদ্ধার করে তাৎক্ষণিকভাবে শেবাচিমে প্রেরণ করে। বর্তমানে তিনি এ হাসপাতালের মহিলা সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

 

এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও ভুক্তভোগী আরো জানান।

সর্বশেষ