৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
সাংবাদিকদের ন্যায্য অধিকার আদায়ে বরিশালে বিভাগীয় সমাবেশ করছি বরিশালে অগ্নিকাণ্ডে তিনটি বসতঘর ভষ্মীভূত লালমোহনে পৌর মেয়রের হোয়াটসঅ্যাপ হ্যাক করে টাকা দাবি নলছিটিতে উদ্বোধনের আগেই সেতুতে ফাটল বাউফলে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতাসহ আটক ২ বরগুনা প্রেসক্লাবে আটকে মারধর, আহত সাংবাদিক মাসউদের মৃত্যু জাগুয়া ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে অনুপস্থিত চিকিৎসক, সেবা বঞ্চিত সাধারণ মানুষ মঠবাড়িয়ায় ইউপি চেয়ারম্যানের বাড়িতে ডাকাতি, টাকা ও স্বর্ণালংকার লুট গলাচিপায় শিক্ষককে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন দাখিল পরীক্ষা কেন্দ্রে নকল সরবারহের দায়ে গলাচিপায় যুবক আটক, এক মাসের কারাদন্ড

বিআরটিসি বাস ডিপো নিয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গত ৩/১২/২৩ইং তারিখে প্রকাশিত দৈনিক দক্ষিণাঞ্চল সহ বেশ কয়েকটি পত্রিকা ও অনলাইনে ‘বরিশাল বিআরটিসি বাস ডিপো থেকে দু মাদক বিক্রেতা আটক’ শিরোনামের সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। মূলতঃ একটি কুচক্রী মহল দীর্ঘদিন যাবতই আমাদের সাফল্য ও কর্মতৎপরতায় ঈর্ষান্বিত হয়ে ষড়যন্ত্র করে আসছিল। তারাই সাংবাদিক ভাইদের বানোয়াট ও ভুল তথ্য দিয়ে এমন সংবাদ প্রকাশ করিয়েছে।
প্রকৃতপক্ষে সেদিন আটক কিংবা মাদক উদ্ধারের কোন ঘটনাই ঘটেনি। তাছাড়া বরিশাল বিআরটিসি ডিপো একটি স্বচ্ছ প্রতিষ্ঠান। সেখানে কোন অসামাজাকি কিংবা অবৈধ কাজ কখনোই হয়নি। কুচক্রী মহল তাদের স্বার্থ হাসিলের জন্য ভুল তথ্য দিয়ে এমন সংবাদ পরিবেশন করিয়েছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

মোঃ ইব্রাহীম
চালক সি- নীল, বিআরটিসি বাস ডিপো, বরিশাল।

সর্বশেষ