২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নলছিটিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই পরিবারের তিনজনকে পিটিয়ে জখম

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ।।

নলছিটিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই পরিবারের তিনজনকে পিটিয়ে জকম করছে প্রতিপক্ষরা। আহতরা হলেন নলছিটি এলাকার বাসিন্দা আমির আলী হাওলাদার ৫৫ তার স্ত্রী নাজমা বেগম ৫০ ও তার ছেলে নাজমুল ১৫।

 

পরের স্থানীয়রা আহতদের মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে নলছিটি হাসপাতালে ভর্তি করে। সেখানে গুরুতর আহত নাজমা বেগমের শারীরিক অবস্থার অবনতি দেখলে কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

 

আহত সূত্রে জানা গেছে, আহত আমির আলীর ভাই শাহ আলমের ছেলে রানার সাথে রবিবার দিন বাড়ির পার্শ্ববর্তী এক ছেলের সাথে খেলাধুলা নিয়ে হাতাহাতি হয়। এ সময় ঘটনাস্থলে আমির আলীর ছেলে নাজমুল উপস্থিত ছিল।পূর্ব শত্রুতার জেরে সেই ঘটনার দায় এসে পড়ে আমির আলীর ছেলে নাজমুলের মাথায়।

 

পরে এ ঘটনার জেরে শাহ আলম তার ভাইয়ের ছেলে নাজমুলকে ধরে এলোপাতাড়ি মারধর করে। পরবর্তীতে নাজমুলের বাবা আমির আলী ঘটনাস্থলে এসে তার ছেলেকে ছাড়িয়ে নিতে গেলে আমির আলীকে কে মারধোরসহ বিভিন্ন ধরনের হুমকি দেয় শাহ আলম।আর এ ঘটনারই যে ধরে ধরে গতকাল দুপুর ২ টার সময় পূর্ব পরিকল্পিতভাবে শাহ আলম তার ছেলেদের খবর দিয়ে বাড়িতে এনে আমির আলীকে এলোপাতাড়ি মারতে শুরু করে।

 

এ সময় আমির আলীর স্ত্রী নাজমা বেগম তাদের ছাড়াতে গেলে তাকেও লাঠি দিয়ে পিঠে গুরুতর জখম করে। এ সময় শাহ আলম তার ছেলে আনসার সদস্য রনি, রাজিব ও স্ত্রী সালমা বেগম লাঠি দিয়ে নাজমা বেগমকে পিটিয়ে গুরুতর জখম করে। বর্তমানে আহত নাজমা বেগম শেবাচিমের মহিল সার্জারি ওয়ার্ডে মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। বিষয়ে আহত পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সর্বশেষ