২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কুয়াকাটায় পেশাগত দায়িত্ব পালনকালে পুলিশের হাতে সাংবাদিক লাঞ্চিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক: বিজয় টিভি, মানবজমিন এবং বরিশাল বাণী’র কুয়াকাটা প্রতিনিধি হোসাইন আমিরকে পেশাগত দায়িত্বপালনকালে পুলিশ লাঞ্চিত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল বুধবার সন্ধ্যার পরে কুয়াকাটা সীবিচের ফ্রাই পট্রির কাছে এ ঘটনা ঘটে। শারীরিকভাবে লাঞ্চিত করে পুলিশ তাকে গাড়িতে উঠিয়ে থানায় নিয়ে যায়। গাড়ির মধ্যেও সাংবাদিক আমিরকে অশ্রাব্য গালাগাল ও শারীরিক লাঞ্চিত করা হয়। এরপর কুয়াকাটা প্রেসক্লাব ও টেলিভিশ সাংবাদিক এসোসিয়েশন নেতৃবৃন্দ থানায় গিয়ে প্রতিবাদ জানালে তোপের মুখে তাকে ছেড়ে দেয় মহিপুর থানার ওসি আনোয়ার তালুকদার। যদিও ঘটনার সময় ওসি নিজেও ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।
ঘটনার প্রত্যক্ষদর্শী সাংবাদিক জনি আলমগীর বরিশাল বাণীকে বলেন, কুয়াকাটায় দুই গ্রুপের সংঘর্ষের সংবাদ সংগ্রহ করার সময় পুলিশ হঠাৎ করে সাংবাদিক হোসাইন আমিরকে ধরে। এ সময় সে সাংবাদিক পরিচয় দেয়ার পর পুলিশ আরো ক্ষেপে অশ্রাব্য গালিগালাজ ও মারধর করতে থাকে। এক পর্যায়ে আমিরকে টেনে হিচড়ে গাড়িতে উঠায় । ওসি আনোয়ার তালুকদারও ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।
এদিকে রাতেই সাংবাদিক নেতৃবৃন্দের উপস্থিতিতে হোসাইন আমিরকে ছেড়ে দেয় মহিপুর থানার ওসি। তিনি এটাকে ভুলবোঝাবুঝি বলেও মন্তব্য করেন।

সর্বশেষ