২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

এবার নতুন পরিচয়ে পর্দায় আসছেন অভিনেতা পারভেজ সুমন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বিনোদন ডেস্কঃ 
এবার নতুন পরিচয়ে পর্দায় আসছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা পারভেজ সুমন। একের পর এক ভিন্নধর্মি চরিত্রে অভিনয়ের মাধ্যমে এর মাঝেই নিজেকে প্রমাণ করেছে বহুবার! পা রেখেছেন চলচ্চিত্রেও।

ইতিমধ্যে রিলিজ হয়েছে ‘মা’, ‘দহন’, ‘প্রিয় কমলা’, ‘যন্ত্রণাসহ’ আটটি চলচ্চিত্র। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘জলরঙ’ ‘কূল নাই, কিনার নাই’ সহ আরো বেশ কয়েকটি চলচিত্র। সর্বশেষ শ্যুটিং শেষ করলেন গত ডিসেম্বরে ‘ভয়াল’ নামের একটি চলচ্চিত্রের। সব মিলিয়ে বলা চলে ২০২৩ এ অভিনেতা হিসেবে বেশ চমক দেখিয়েছেন পারভেজ সুমন। তবে ২০২৪ এর শুরুতেই আরো বড় চমক নিয়ে হাজির হচ্ছেন তিনি।

এবার অভিনেতা নয়, কাহিনিকার ও চিত্রনাট্যকার হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছেন তিনি। আগামী ১৯শে জানুয়ারী বছরের প্রথম চলচ্চিত্র হিসেবে সারা দেশব্যাপী মুক্তি পেতে চলেছে তারই কাহিনি ও সংলাপে নির্মিত চলচ্চিত্র “শেষ বাজি”।

মেহেদি হাসানের পরিচালনায় “শেষ বাজি” চলচ্চিত্রে অভিনয় করেছেন সাইমন সাদিক, মাহমুদুল ইসলাম মিঠু, শিরিন শিলা, সাবেরি আলম, রাশেদ মামুন অপু , সিলভি, সুকন্যা সহ আরো অনেকে।

শেষ বাজি সম্পর্কে জানতে চাইলে এর কাহিনিকার ও সংলাপ রচয়িতা হিসেবে পারভেজ সুমন বলেন, শেষ বাজি নিয়ে আমি দারুণ আশাবাদী। একজন অসৎ উকিল ও একজন পথভ্রষ্ট জুয়াড়ি নেশাখোরকে নিয়েই আবর্তিত হয়েছে শেষবাজি’র গল্প। উকিল চরিত্রে মাহমুদুল ইসলাম মিঠু ও জুয়াড়ি চরিত্রে সাইমন সাদিক দুর্দান্ত করেছেন বলে তিনি মন্তব্য করেন। বাকিরাও ছিলো অনবদ্য।শেষ বাজি’তে দর্শক ভিন্ন এক সাইমনকে দেখতে পাবেন বলেও তিনি মন্তব্য করেন।

রিকোয়ার রিয়েল স্টেট লি: এর ব্যানারে, সৈয়দ মোহাম্মদ সোহেলের প্রযোজনায় চলচ্চিত্রটি পরিচালনা করেন মেহেদি হাসান।

দর্শকের উদ্দেশ্যে কিছু বলার আছে কি না জানতে চাইলে পারভেজ সুমন বলেন, কাহিনিকার হিসেবে শেষ বাজি আমার প্রথম চলচ্চিত্র। আমি বিশ্বাস করি শেষ বাজি আপনাদের হতাশ করবে না, হৃদয়ে জায়গা করে নেবে। আপনারা সপরিবারে হলে এসে শেষ বাজি দেখবেন।

এ আল মামুন/বরিশাল বাণী

সর্বশেষ